adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সার অর্থিক অনটন, আল-হিলালে মন সায় দেয়নি বলে প্রত্যাখ্যান করেছি: মেসি

স্পোর্টস ডেস্ক: খেলার মাঠের মতো বাইরেও চমক দেখালেন ফুটবল বিশ্বের খুদে জাদুকর লিওনেল মেসি। সৌদি আরবের আল-হিলাল ক্লাবের লোভনীয় প্রস্তাব প্রত্যাখান করেছেন। হঠাৎ সিদ্ধান্ত নিয়েছেন যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামীতেই খেলবেন। চুক্তিও সম্পন্ন হয়েছে তার। সাবেক প্রিয় ক্লাব বার্সেলোনা এবং সম্ভাব্য গন্তব্য আল-হিলালকে প্রত্যাখ্যান করেছেন তিনি। গোল ডটকম

ইতোমধ্যে নেপথ্য কারণও জানিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তিনি বলেন, বার্সার এখনও আর্থিক সীমাবদ্ধতা আছে। এছাড়া আল-হিলালে যেতে মনের দিক থেকে সায় পাইনি। চলতি সপ্তাহে ফুটবল বিশ্বের সবচেয়ে বড় বিস্ময় এমএসএল ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে মেসির চুক্তি। এজন্য বার্সাকে নাকচ করে দেন তিনি।

এ নিয়ে ৩৫ বছর বয়সী কিংবদন্তি বলেন, বার্সার এখনও আর্থিক সীমাবদ্ধতা রয়েছে। দুই বছর আগে একই কারণে তাদের সঙ্গে চুক্তি পুনঃনবায়ন করতে পারিনি আমি। ফলে কাতালানদের ছেড়ে পিএসজিতে চলে আসতে হয়।
মেসি আরও বলেন, এছাড়া ব্লাউগ্রানারা আনুষ্ঠানিকভাবে কোনো প্রস্তাব দেয়নি আমাকে। শুধু মুখে মুখে বলে গেছে। আমি বুঝতে পেরেছিলাম, তাদের অর্থনৈতিক সমস্যা কাটেনি। ফলে আমি আর অপেক্ষা করতে চাইনি। পরিবর্তে ইন্টার মিয়ামিতে যোগদানের জন্য একটি চুক্তিতে মৌখিকভাবে সম্মত হয়েছি।
সৌদি আরবের শীর্ষ লিগের অন্যতম ক্লাব আল-হিলাল থেকে বিশাল অংকের প্রস্তাব পেয়েছিলেন আলবিসেলেস্তে অধিনায়ক। সেটাও না করে দেন তিনি।

এ প্রসঙ্গে স্পোর্ট ও মুন্দো ডিপোর্টিভোকে দেয়া বিশেষ সাক্ষাৎকারে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার বলেন, পিএসজিতে আমি মোটেও ভালো ছিলাম না। নাখোশ হয়ে সেখানে থাকতে চাইনি। ফলে অন্য কোথাও পাড়ি দিতে চেয়েছি। সৌদি প্রো-লিগ থেকে প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু তাতে সাড়া দিইনি।
বিশ্বকাপজয়ী ফুটবলার বলেন, সবকিছু ভেবে আমার মনে হয়েছে এখনই সময় আমেরিকান লিগে যাওয়ার। সেই সঙ্গে ফুটবলকে অন্যভাবে উপভোগ করার এবং প্রতিদিন উপভোগ করার। আল-হিলালে গেলে যে দায়িত্ব আমার ওপর বর্তাতো এখানেও তাই। আমার সবসময় জিততে ইচ্ছা করে। ভালো কিছু করতে মন চান। সর্বোপরি, মনের শান্তি আরও বেশি দরকার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া