adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনা লিওনেল মেসিকে পেতে ইন্টার মিয়ামির সাহায্য চায়

স্পোর্টস ডেস্ক: সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালের দেওয়া লোভনীয় প্রস্তাব ঠেকাতেই ইন্টার মিয়ামির সঙ্গে বিশেষ চুক্তি করতে চায় আর্থিক সংকটে থাকা বার্সেলোনা
লিওনেল মেসিকে পেতে বছরের পর বছর ধরে ঘুরছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি। কিন্তু তার মন গলাতে পারেনি তারা। এবার কি-না সেই মেসিকে পেতে ইন্টার মিয়ামির দ্বারস্থ হচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। – লা’কিপ

চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরচ্ছে মেসির। প্যারিসের ক্লাবে আর চুক্তি নবায়ন করছেন না আর্জেন্টাইন অধিনায়ক। বার্সেলোনায় ফেরার গুঞ্জন চড়া। কিন্তু তাকে ফিরিয়ে আনার মতো সামর্থ্য কাতালান ক্লাবটির নেই বললেই চলে। গত দুই বছর ধরেই আর্থিক সংকটে ভুগছে ক্লাবটি। তার উপর মেসির সামনে রয়েছে সৌদি প্রো লিগের ক্লাবের লোভনীয় প্রস্তাব। তাই বিকল্প উপায় খুঁজছে তারা।
ইন্টার মিয়ামির সঙ্গে একটি বিশেষ চুক্তি করতে চায় বার্সেলোনা। যেখানে মেসির সঙ্গে মূল চুক্তিটি হবে মেজর সকার লিগের ক্লাবটিরই। কিন্তু সেই ক্লাবে যাওয়ার আগে ধারে ১২ থেকে ১৮ মাস বার্সেলোনায় খেলবেন রেকর্ড সাত বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা। মূলত সৌদি প্রো লিগে ক্লাব আল-হিলালের লোভনীয় প্রস্তাব থেকে ফেরাতেই এমন পরিকল্পনা করেছে তারা।

মিয়ামির জন্যও প্রস্তাবটি আকর্ষণীয় হতে পারে। কারণ ২০২৪ সালের কোপা আমেরিকার আগে ইউরোপেই খেলতে চান মেসি। তবে এর আগে একবার সৌদি ক্লাবের প্রস্তাবে রাজী হয়ে গেলে তাকে পাওয়া কঠিন হয়ে যাবে মিয়ামির জন্য। তাই বার্সার সঙ্গে চুক্তিতে একাত্মা করতেও পারে ক্লাবটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া