adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে কয়েক ম্যাচের জন্য হলেও চায় মোহামেডান

স্পাের্টস ডেস্ক : সাকিব আল হাসানকে নিয়ে বেশ বিপাকেই পড়ে গেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) গত আসরে ম্যাচ চলাকালীন স্টাম্পে লাথি মেরে বিতর্কের জন্ম দেন সাকিব। সে নিয়ে রোষানলে পড়তে হয় তার ক্লাব মোহামেডানকে। এবারও সাদাকালো শিবিরে নাম লেখান টাইগার অলরাউন্ডার। তবে তাকে পাওয়া নিয়ে অনিশ্চয়তায় মোহামেডান।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চান না সাকিব। এজন্য বোর্ডের কাছে নিজের প্রস্তাব জানিয়ে বলেন, আপাতত আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকতে চান। সাকিবের সে প্রস্তাব আমলে নিয়ে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে সব ধরনের ক্রিকেট থেকে ‘ছুটি’ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সে হিসেবে আগামী ১৫ মার্চ শুরু হতে যাওয়া ডিপিএলে পাওয়া যাবে না তাকে।

সাকিবকে লিগের শেষ ভাগে কয়েক ম্যাচে জন্য হলেও পেতে যায় মোহামেডান। এজন্য বোর্ডের কাছে আবেদন করবে ক্লাবটি। মোহামেডানের ক্রিকেট কমিটির সিনিয়র সহ-সভাপতি সাব্বির বলেন, ‘কীভাবে আমরা সাকিবকে এই মৌসুমে কিছু ম্যাচের জন্য হলেও পেতে পারি সেটার জন্য বোর্ডের সাথে কথা বলব। সাকিব যখন ক্রিকেটে ফিরবে তখন ওর কিছু ম্যাচ দরকার। আমরা বোর্ডকে সেই প্রস্তাব দিব, বোর্ড যদি বিবেচনা করে।’

যোগ করেন সাব্বির ‘সাকিব যে সময় পর্যন্ত ছুটি চেয়েছিল তখন দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ হয়ে যায় এবং লিগের সুপার লিগের ম্যাচগুলো বাকি থাকে। সেক্ষেত্রে সাকিব যদি মোহামেডানের জন্য খেলতে চায় সেটা সাকিবকেই বলতে হবে। আমরা চাই সাকিব খেলুক। তবে সেক্ষেত্রে বোর্ড থেকে সবুজ সংকেত নিয়েই সাকিবকে খেলতে হবে।’

এবার ডিপিএলে বেশ তারকাখচিত দল গড়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। জাতীয় দলের অধিকাংশ তারকা খেলোয়াড়দের দলে টেনেছে সাদাকালো শিবির। দলে আছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া