adv
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাম্পকে জড়িয়ে আরেক নারীর নাম, কে এই ম্যাকডুগাল?

আন্তর্জাতিক ডেস্ক: এবার এক প্লেবয় মডেলের সাথে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠেছে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলের মতোই ক্যারেন ম্যাকডুগাল নামের এই মডেলকে ঘুষ দিয়েছিলেন তিনি। নির্বাচনে অংশ নেয়ার আগে সম্পর্কের বিষয়টি গোপন রাখতে ওই প্লেবয় মডেলকে মোটা অংকের ঘুষ দেয়া হয় বলে অভিযোগ উঠেছে। খবর বার্তা সংস্থা রয়টার্সের।

সাবেক পর্নো তারকা স্টরমি ড্যানিয়েলসকে ঘুষ দেয়ার মামলায় গত মঙ্গলবার ম্যানহাটানের আদালতে শুনানি হয় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। এদিন শুনানি চলার সময় আইনজীবীরা আরও এক নারীর নাম উল্লেখ করেন। ক্যারেন ম্যাকডুগাল নামের ওই নারীর সাথেও বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল ট্রাম্পের।

৯০ এর দশকে প্লেবয় ম্যাগাজিনে মডেল হিসেবে একাধিকবার কাভার গার্ল হন এই নারী। এছাড়াও অভিনেত্রী হিসেবে বেশ নামডাক রয়েছে তার। ৫২ বছর বয়সী ম্যাকডুগালের দাবি, ২০০৬ থেকে ২০০৭ সালের মধ্যে তার সঙ্গে সম্পর্কে জড়ান ডোনাল্ড ট্রাম্প। অংশ নেন ট্রাম্প প্রযোজিত এবং উপস্থাপিত টিভি দ্যা অ্যাপ্রেন্টিসেও।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে বিষয়টি গোপন রাখতে ক্যারেনের সাথে যোগাযোগ করেন ট্রাম্পের আইনজীবীরা। ঘুষ হিসেবে দেয়া হয় প্রায় দেড় লাখ ডলার। ম্যানহাটান ডিস্ট্রিক্ট অ্যাটর্নি জেনারেলের অফিসে এই লেনদেন হয়। যদিও স্টর্মি ড্যানিয়েলের মতোই কারেনের অভিযোগও অস্বীকার করেছেন ট্রাম্প।

রাজনীতিতে সক্রিয় হবার পর থেকেই আলোচনায় এসেছে ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী এবং প্রেমিকাদের নাম। ৭৬ বছর বয়সী ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। তবে, তার প্রেমিকার তালিকায় আছেন এক ডজনেরও বেশি নারী। যাদের মধ্যে টিভি ব্যক্তিত্ব, টেনিস তারকা, গায়িকা থেকে শুরু করে পর্নোতারকাও রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া