adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই দিন রুম কোয়ারেন্টাইনে কাটিয়ে আধ- ঘণ্টা মুক্তবাতাসে তামিমরা

স্পোর্টস ডেস্ক : তিনটি করে ওয়ানডে আর টি- টোয়েন্টি ম্যাচ খেলতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদের নিউজিল্যান্ডে কোয়ারেন্টাইনেই কাটাতে হবে দুই সপ্তাহ। এরই মধ্যে সবচেয়ে কঠিন ধাপ ‘রুম কোয়ারেন্টাইন’ শেষ করেছেন ক্রিকেটাররা। শুক্রবার সকাল থেকে মুক্ত বাতাসে তামিম ইকবালরা। তবে তাদের চলাফেরা এখনও সীমাবদ্ধ।
গত বুধবার ক্রাইস্টচার্চে পা রাখে বাংলাদেশ। নিউজিল্যান্ডে পৌঁছে তাদের সোজা চলে যেতে হয় হোটেলে, সেখানে টানা দুই দিন নিজ ঘরে বন্দি থেকেছেন তারা। শুক্রবার সকালে রুম কোয়ারেন্টাইন থেকে বের হয়েছেন প্রত্যেকে। সবার করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় আধঘণ্টার মতো বাইরে হেঁটেছেন সামাজিক দূরত্ব বজায় রেখে।
করোনাভাইরাস মহামারির পর প্রথমবার বিদেশ সফরে গিয়ে কোয়ারেন্টাইনে থাকার অন্যরকম অনুভূতি হচ্ছে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদের। বোর্ডের মাধ্যমে এক ভিডিও বার্তায় একেবারে ভিন্ন অভিজ্ঞতার কথা জানালেন তিনি। আসলে এ রকম আইসোলেশন একটা আলাদা অভিজ্ঞতা। আর এগে কখনও এভাবে সময় কাটানো হয়নি।
প্রায় ৪৮ ঘণ্টা পর আমরা ৩০-৪০ মিনিটের জন্য ২ মিটার দূরত্ব বজায় রেখে হাঁটার সুযোগ পেয়েছি, এখন আবার রুমে চলে এসেছি। টানা দুই দিন এক দম রুমে বন্দি থাকার পর এখন ভালো লাগছে। – ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া