adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শয়তানের চিহ্ন নিয়ে ট্যাবলয়েডের কাণ্ড!

devil01 {focus_keyword} শয়তানের চিহ্ন নিয়ে ট্যাবলয়েডের কাণ্ড! devil01আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের ট্যাবলয়েড পত্রিকাগুলো নাকি সব গল্পগুজবে ভরা। এরা সত্য-মিথ্যা আর জনগণের মূল্যবোধ বিচার না করেই গুজব টাইপের সংবাদ পরিবেশন করে বাজারে টিকে থাকার অসুস্থ প্রতিযোগিতা চালু করেছে। তেমনি করেছে ব্রিটেনের ট্যাবলয়েড দ্য সান।
সম্প্রতি তারা চার বছর বয়সী এক শিশুর বুকে শয়তানের চিহ্ন আবিষ্কার করে হৈ চৈ ফেলে দিয়েছে। আবার বুধবার গিলিয়ান হাউলেট নামে এক মধ্যবয়সী নারীর পশ্চাদ্দেশে এমন চিহ্ন নিয়ে এক্সক্লুসিভ প্রতিবেদন ছেপেছে তারা।
অথচ একটা শিশুকে এমন গর্হিতভাবে উপস্থাপনের কারণে ইংল্যান্ডজুড়ে বিতর্কের ঝড় বইছে। এমনকি ব্রিটিশ পার্লামেন্টের এক সদস্য ওই প্রতিবেদনটি সরিয়ে নেয়ার আহ্বান জানিয়েছে। সবচেয়ে বেশি প্রতিবাদ হচ্ছে টুইটারে। অনেকে দ্য সানকে বয়কট করার আহ্বান জানিয়েছে। কেউ আবার বুকে দ্য সান লিখে একেই শয়তানের চিহ্ন বলে উল্লেখ করেছে।
গত মঙ্গলবার শিশুর বুকে শয়তানের চিহ্ন শিরোনামের প্রতিবেদনটি প্রচ্ছদ প্রতিবেদন হিসেবে ছাপে দ্য সান। বিষয়টা অমঙ্গলের ছাপ তা প্রতিষ্ঠিত করার জন্য এ চিহ্ন এবং শয়তানের আদ্যোপান্ত ইতিহাসও ছেপেছে তারা। অনেকে অভিযোগ করেছেন, এই পত্রিকাটি কি তাহলে একুশ শতকে এসে আবার মধ্যযুগের ডাইনি নিধনকে আহ্বান করছে? তাদের শিরোনামটিও ছিল আপত্তিকর:  BOY, 4, HAS MARK OF DEVIL|

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া