adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাহুবলীর প্রভাসকে ছয় হাজার বিয়ের প্রস্তাব!

BAHUBALIবিনোদন ডেস্ক : ভারতে সুপার ডুপার হিট রাজমৌলির বাহুবলী ২: দ্য কনক্লুশন। আন্তর্জাতিক বাজারেও ছবিটি রমরমিয়ে চলছে। আয়ও করছে দেদারসে। এই ছবিতে বাহুবলী রূপে অভিনয় করেছেন প্রভাস। 

‘বাহুবলী: দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলী ২: দ্য কনক্লিউশন’ দুটোরই মুখ্য চরিত্র প্রভাস যে এখন শুধুমাত্র টিনসেল টাউনেরই সুপারস্টার তা নয়। তিনি এখন মহিলাদেরও চোখের মণি। তবে গত পাঁচ বছরে রাজামৌলির ‘বাহুবলী-২’র প্রস্তুতি ও শুটিংয়ের জন্যে তিনি যে শুধু একাধিক ছবির অফার ফিরিয়ে দিয়েছেন, তা নয়। তিনি পিছিয়ে দিয়েছেন বিয়ের পরিকল্পনাও। এমনকি যদি সাম্প্রতিক একটি খবরকে বিশ্বাস করতে হয়, তাহলে জানা গিয়েছে প্রভাস এই পাঁচ বছরে ছ হাজার বিয়ের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাসকে তার এই বিয়ের বিষয়ে জিজ্ঞেস করা হয়। সেখানেই তার কাছে জানতে চাওয়া হয়েছিল, এই ছয় হাজার বিয়ের প্রস্তাবের বিষয়টি। স্বাভাবিক ভাবেই প্রশ্নটা কিছু এড়িয়ে গেলেও প্রভাস জানান, তিনি শুটিংয়ের ব্যস্ততার জন্যে বিয়ের বিষয়টি কিছুটা পিছিয়েছেন। তবে যার একবার প্রভাসের সঙ্গে দেখা হয়েছে, তার পক্ষে তার প্রেমে না পড়ে থাকা কার্যত সম্ভব নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া