adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বায়ার্ন মিউনিখের বিদায়, জার্মান কাপের সেমিফাইনালে ফ্রেইবুর্ক

স্পোর্টস ডেস্ক: হেরেই গেলো জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। খেলার শুরুটা দুর্দান্ত দলটি। কিন্তু শেষ পর্যন্ত পেরে উঠলো না। হারই স্বীকার করলো। শুরুতে এগিয়ে গিয়ে ব্যবধান ধরে রাখতে পারল না বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধেই সমতা টানার পর একেবারে শেষ সময়ে আরেকটি গোল করে জয় ছিনিয়ে নিল ফ্রেইবুর্ক। জার্মান কাপের শিরোপা পুনরুদ্ধারের আশা শেষ হয়ে গেল রেকর্ড চ্যাম্পিয়নদের। – গোল ডটকম

আলিয়াঞ্জ অ্যারেনায় মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালে ২-১ গোলে হেরে ছিটকে গেল বায়ার্ন। জার্মানির দ্বিতীয় সেরা প্রতিযোগিতাটির সর্বোচ্চ ২০ বারের চ্যাম্পিয়ন বায়ার্ন। শক্তিতে প্রতিপক্ষের চেয়ে নিশ্চিতভাবেই অনেক এগিয়ে তারা। ঘরের মাঠে খেলার বাড়তি সুবিধাও ছিল তাদের পক্ষে।

প্রত্যাশিতভাবে ম্যাচের ১৯তম মিনিটে ফরাসি ডিফেন্ডার দায়দ উপেমেকানোর হেডে এগিয়েও যায় বায়ার্ন। তবে পাল্টা জবাব দিতে দেরি করেনি ফ্রেইবুর্ক। আট মিনিট পর ২০ মিটার দূর থেকে বুলেট গতির শটে সমতা টানেন জার্মান মিডফিল্ডার নিকোলাস হেফলার। 

১-১ স্কোরলাইনে ম্যাচ এগিয়ে যাচ্ছিল সম্ভাব্য অতিরিক্ত সময়ের দিকে। গোল পেতে মরিয়া চেষ্টা করে যাচ্ছিল বায়ার্ন। সুযোগও পায় তারা বেশ কিছু। কিন্তু কাজে লাগাতে পারেননি এরিক-মাক্সিম চুপো মোটিং, টমাস মুলার কিংবা লেরয় সানে।
এর মাঝেই যোগ করা সময়ের তৃতীয় মিনিটে বায়ার্নের ডি-বক্সে জামাল মুসিয়ালার হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে ফেভারিটদের বিদায় করে দেন জার্মান ফরোয়ার্ড লুকাস হুলা।
গত শনিবার বরুশিয়া ডর্টমুন্ডকে হারিয়ে বুন্ডেসলিগার শীর্ষস্থান পুনরুদ্ধার করে বায়ার্ন, দলটির ডাগআউটে দারুণ অভিষেক হয় টমাস টুখেলের। তিন দিন যেতেই মুদ্রার উল্টো পিঠ দেখে ফেলতে হলো তাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া