adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে শিবির সন্দেহে’ চার শিক্ষার্থীকে পেটালাে ছাত্রলীগ, দুজন আইসিইউতে

ডেস্ক রিপাের্ট :  চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রাবাসে শিবিরের কর্মী সন্দেহে ৪ শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় পরিস্থিতি সামাল দিতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

‘ছাত্রলীগের’ নির্যাতনের শিকার হয়ে আহত চারজনের মধ্যে দুজন শিক্ষার্থী চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। গতকাল (৯ ফেব্রুয়ারি) ভোরে চকবাজার থানার চট্টেশ্বরী রোডের ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিক্ষার্থীরা হলেন ৬২তম ব্যাচের ছাত্র জাহিদ হোসেন ওয়াকিল, সাকিব হোসেন, এম এ রায়হান ও মোবাশ্বির হোসেন। এর মধ্যে জাহিদ হোসেন ওয়াকিল ও সাকিব হোসেন চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

নির্যাতনকারীদের হাত থেকে ছাড়া পেয়ে এম এম রায়হান কুমিল্লায় এবং মোবাশ্বির নারায়ণগঞ্জে গ্রামের বাড়িতে চলে গেছেন বলে জানিয়েছেন চকবাজার থানার ওসি মনজুর কাদের মজুমদার।

চমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আক্তার আজ দুপুরে দেশ রূপান্তরকে বলেন, আহত দুই ছাত্রের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে তাদের কারা নির্যাতন করেছে সে বিষয়ে মুখ খুলছে না।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত ‍পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়ে চকবাজার থানার ওসি মনজুর কাদের দেশ রূপান্তরকে বলেন, শিবির সন্দেহে ৪ শিক্ষার্থীকে মারধর করা হয়েছে। চিকিৎসাধীন দুই ছাত্রের সঙ্গে আমরা কথা বলেছি। তবে কারা তাদের নির্যাতন করেছে সে বিষয়ে তারা কিছুই বলছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া