adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ শেখ হাসিনা সম্্রাট নিরোর বাঁশি বাজাচ্ছেন’

রিজভীনিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনার কারণে দেশব্যাপী অরাজকতা বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। শুক্রবার দুপুরে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন একথা বলেন।
রিজভী বলেন, ‘দেশ ও দেশের মানুষকে নরকের মধ্যে ঠেলে দিয়ে তিনি সম্রাট নীরোর বাঁশি বাজাচ্ছেন। তার কারণেই দেশব্যাপী অরাজকতা বৃদ্ধি পাচ্ছে। বিরোধী দলের উপর অত্যাচার নির্যাতন চালানো হচ্ছে।
তাছাড়া আন্দোলনের কর্মসূচীর ব্যপারে তিনি বলেন, জোর করে ক্ষমতায় বসা আওয়ামী সরকার নির্মম দমন নিপীড়ন চালালেও বিএনপি এবারের আন্দোলনে পিছপা হবে না।
রিজভী বলেন, যতই নির্যাতন নিপীড়ন করা হোক না কেন গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলনে পিছপা হবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমেই দাবি আদায় করা হবে। এখনো সময় আছে সংলাপের মাধ্যমে সব দলের অংশগ্রহণে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ নিন। অন্যথায় বন্দুকের ক্ষমতা আন্দোলনের জোয়ারে ভেসে যাবে।
যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, মিডিয়ার সামনে তিনি অবলীলায় মিথ্যা বাক্য ছড়া”েছন। সারাদেশের রাস্তাঘাটের বেহাল অবস্থার পড়েও তিনি সব ঠিক আছে বলে বেড়াচ্ছেন। অথচ ঈদকে কেন্দ্র করে রাস্তা ঘাটে প্রতিনিয়ত যে চাঁদাবাজি হচ্ছে সেদিকে কোনো খেয়াল নেই। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া