adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপে বিপর্যয় হওয়ায় দ্রাবিড়,রোহিত ও কোহলিকে বিসিসিআইয়ে তলব

স্পোর্টস ডেস্ক: আরও একবার বিশ্বকাপের মঞ্চ থেকে বিদায় নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হারের পর ভারতজুড়ে চলছে তীব্র সমালোচনা। ১৫ বছর ধরে শিরোপাহীন থাকার পেছনে দায়ী করা হচ্ছে আইপিএলকে। এর মাঝেই বিশ্বকাপ বিপর্যয়ের কারণ অনুসন্ধানে ভারতের কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা এবং সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে তলব করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী দিনে দলকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা তৈরির জন্য কোচ এবং সিনিয়র দুই ক্রিকেটারের মতামত চাওয়া হবে। আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ে বিসিসিআই সদর দপ্তরে এই তিনজনের সঙ্গে সভা হবে কর্তৃপক্ষের। বিসিসিআইয়ের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, অস্ট্রেলিয়া থেকে ফেরার পর কোচ দ্রাবিড় এবং দুই সিনিয়র ক্রিকেটারের সঙ্গে কথা বলে এবং তাদের মতামত নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।- হিন্দুস্তানটাইমস

সেই কর্মকর্তার ভাষায়, টি-টোয়েন্টি দলের ভবিষ্যতের কৌশল নির্ধারণে আমরা একটি সভা ডেকেছি। আমরা তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত নিতে চাই না। কোচ এবং সিনিয়র ক্রিকেটারদের মতামত শুনতে চাই আমরা। তার পর বোর্ডের সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে রোহিতের দলের আত্মসমর্পণ ভালোভাবে নেয়নি বিসিসিআই। কারণ বিশ্বকাপ শুরুর দুই সপ্তাহ আগে দলকে অস্ট্রেলিয়া পাঠানো হয়েছিল উইকেট এবং আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য। দলের পক্ষ থেকে যা যা চাওয়া হয়েছিল, সব কিছুই দেওয়া হয়েছিল। তারপরও এই শোচনীয় হারে ক্ষুব্ধ বোর্ড কর্মকর্তাদের একাংশ। পরাজয়ের ধরণের কারণে তাদের ক্ষোভটা আরও বেশি। ভারত যে এভাবে অসহায় আত্মসমর্পণ করবে, সেটা তারা ভাবতেও পারেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া