adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির সভাপতি পদে গাঙ্গুলিকে লড়তে দেয়ার দাবি মমতার ব্যানার্জির, চান মোদির হস্তক্ষেপ

স্পোর্টস ডেস্ক: ভারতের সাবেক অধিনায়ক ও সদ্য সাবেক বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে আইসিসির নির্বাচনে সভাপতি পদে লড়তে দেয়ার দাবি জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি। এ ব্যাপারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হস্তক্ষেপও দাবি করেন তিনি। মমতার মনে করেন, অন্যায়ভাবে বিসিসিআই থেকে বাদ দেয়া হয়েছে সৌরভকে। হিন্দুস্তানটাইমস

দীর্ঘ ৩ বছর ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তবে সে পদে আর থাকছেন না প্রিন্স অব ক্যালকাটা- এমন ইঙ্গিতই পাওয়া যাচ্ছে বিসিসিআইয়ের ভাইস-প্রেসিন্ডেন্ট রাজিব শুক্লার বক্তব্যে।

বিজেপির বৃত্তে ঢুকতে না চাওয়া এবং তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা ব্যানার্জীর সঙ্গে ঘনিষ্টতার কারণেই নাকি বিসিসিআইয়ের এমন সিদ্ধান্ত বলে গুঞ্জন শোনা যাচ্ছে বিভিন্ন জায়গায়। তবে এবার সে বিষয়ে মুখ খুলেছেন মমতা। তার মতে, অন্যায়ভাবে বাদ দেয়া হয়েছে সৌরভকে। এ সময় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহকেও এক হাত নিয়েছেন এ তৃণমূল নেত্রী।

মমতা ব্যানার্জি বলেন, আমি একটা কথা আপনাদের বলবো। সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের পক্ষ থেকে বলবো, সৌরভ আমাদের গর্ব। সৌরভ দক্ষতার সঙ্গে মাঠেও খেলেছে, প্রশাসনেও কাজ করেছে। ও বিসিসিআইয়ের সভাপতি ছিলো। আদালত একটা অর্ডার দিয়েছিলো যাতে তিন বছরের টার্ম ওকে দেয়া হয়েছিলো, তবে আরও একজন তা পেয়েছিলেন। তিনি অমিত শাহের ছেলে। অমিত বাবুর ছেলে রয়ে গেলেন, সৌরভ শুধু বাদ পড়লো। সে থাকুন, আমার কোনো যায় আসে না। কিন্তু সৌরভকে বাদ দেয়া হলো কোন উদ্দেশ্যে?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া