adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্রীয় নেতাদের এমপি রাজুর হুঁশিয়ারি – যদি ভুল সিদ্ধান্ত দেন, কেউ ফিরে যেতে পারবেন না

ডেস্ক রিপাের্ট : ‘কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আমার আস্থা আছে। তার পরও আমি হুঁশিয়ার করে দিচ্ছি, আপনারা আসবেন, বসবেন। আপনাদের খাতির-যত্ন করা হবে। যদি ভুল সিদ্ধান্ত দেন, কেউ ফিরে যেতে পারবেন না।

গতকাল বুধবার দুপুরে এক কর্মিসভায় নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু এই মন্তব্য করেন। এমপির এই বক্তব্যের একটি রেকর্ড ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

রায়পুরা উপজেলার শ্রীরামপুর রেলগেট এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে ওই কর্মিসভা হয়। আগামী ১৭ সেপ্টেম্বর নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে এই কর্মিসভায় প্রধান অতিথি ছিলেন এমপি রাজু।

রাজি উদ্দিন আহমেদ রাজু আরো বলেন, ‘আগামী ১৭ তারিখ আমাদের জন্য একটি যুদ্ধক্ষেত্র। রায়পুরা থেকে আপনারা হাজার হাজার লোক সম্মেলনের দিন নরসিংদী রওনা দেবেন। আপনারা সব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। ষড়যন্ত্রের জাল নিশ্চিহ্ন করে দেবেন। এত সোজা না। আমরা রায়পুরার লোক কাউকে ভয় পাই না। ’ তিনি সাত দিন আগে থেকেই সম্মেলনের মাঠ দখলে রাখতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউনুছ আলী ভূইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন নরসিংদী-১ (সদর) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম হীরু, সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ খান, রায়পুরা পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, আওয়ামী লীগ নেতা মোন্তাজ উদ্দিন ভূইয়া, আমিরুল ইসলাম ভূইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন, সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন প্রমুখ। – কালেরকণ্ঠ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া