adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

BANK-thereport24নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংকিং খাতের আরও ৬ কোম্পানির চলতি হিসাব বছরের অনিরীক্ষিত অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। ব্যাংকগুলো হল— সিটি ব্যাংক, উত্তরা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক , সাউথইস্ট ব্যাংক, রূপালী ব্যাংক ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সিটি ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ১.৭১ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ০.৮৯ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ১.০৮ টাকা । আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ৬৪ পয়সা।

উত্তরা ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ২.০৫ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৮০ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ১.৩৮ টাকা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ১.১৮ পয়সা।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ১.৩৫ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.০০ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ৫০ পয়সা।
সাউথইস্ট ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ১.৮২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৬৮ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ৯৮ পয়সা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ৯২ পয়সা।
রূপালী ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ১.১০ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২০ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে নেগেটিভ (৩৬) পয়সা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ৩৪ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক: চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি সমন্বিত শেয়ারপ্রতি আয় করেছে ০.৬২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ০.৬০ টাকা।
অপরদিকে দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ২৪ পয়সা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানিটির এ আয়ের পরিমাণ ছিল ২৪ পয়সা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া