adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় দলের ক্রিকেটাররা গৌতম গম্ভীরকে কেউ পছন্দ করেন না : শহিদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক: কিছুদিন বিরতির পর আবারও শুরু হয়ে গেল ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর এবং পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদির বাগযুদ্ধ। গতকাল এশিয়া কাপের মঞ্চে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারতের ৫ উইকেটে জয় পাওয়া ওই ম্যাচের আগে গৌতম গম্ভীরকে নিয়ে মন্তব্য করেছেন আফ্রিদি। যাতে শুরু হয়েছে নতুন বিতর্কের।

এমনিতেই ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের মাঝে সদ্ভাব থাকলেও গম্ভীর আর আফ্রিদি যেন চিরশত্রু। কেউ কাউকে সহ্য করতে পারেন না। মাঝেমধ্যেই সোশ্যাল সাইটে একজন অন্যজনকে আক্রমণ করেন। গত সোমবার ম্যাচের আগে একটি টক শোতে গিয়েছিলেন আফ্রিদি। সেই অনুষ্ঠানে ছিলেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। সেখানেই ২২ গজে গম্ভীরের সঙ্গে ‘শত্রুতা’ নিজের নিয়ে কথা বলেন আফ্রিদি।

আফ্রিদির ভাষায়, এরকম নয় যে কোনো ভারতীয় ক্রিকেটারের সঙ্গেই আমার কথা কাটাকাটি হয়নি, মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গৌতম গম্ভীরের সঙ্গে তর্ক-বিতর্ক হয়েছে। আমার মনে হয়, ভারতীয় দলেও কেউ গম্ভীরকে পছন্দ করে না। আফ্রিদির এই মন্তব্যে চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কেউ লিখেছেন, ২০১১ সালে আমাদের বিশ্বকাপ জয়ী দলের তারকা ব্যাটারকে অপমান করছেন আফ্রিদি। আবার কেউ হরভজনকে আক্রমণ করে লিখেছেন, আফ্রিদির মন্তব্যে নির্লজ্জের মতো হাসছেন হরভজন। যা সত্যিই ভারতীদের কাছে লজ্জাজনক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া