adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপে ভারতের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ লক্ষ্মণ

স্পোর্টস ডেস্ক : দুবাইয়ের বিমান ধরার আগে করোনায় আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারেননি রাহুল দ্রাবিড়। কোভিড নেগেটিভ হওয়া সাপেক্ষে দলের সঙ্গে যোগ দেবেন ভারতের এই প্রধান কোচ।
দ্রাবিড় যাওয়ার আগ পর্যন্ত ভারতের অন্তর্র্বতীকালীন প্রধান কোচের দায়িত্ব সামলাবেন ভিভিএস লক্ষ্মণ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। – হিন্দুস্তানটাইমস
সহকারী অধিনায়ক লোকেশ রাহুল, পেসার আভেষ খান এবং দীপক হুডার সঙ্গে হারারে থেকে দুবাইয়ের বিমান ধরার কথা লক্ষ্মণের। এদিকে কোভিড নেগেটিভ হওয়ার পর মেডিকেল টিম থেকে সবুজ সংকেত পেলেই দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন দ্রাবিড়।
টানা দুই সিরিজে থাকায় এশিয়া কাপের আগে সতেজ হয়ে ফেরার জন্য জিম্বাবুয়ে সফরে দ্রাবিড়সহ কোচিং প্যানেলের সবাইকে বিশ্রাম দিয়েছিল ভারত। যে কারণে জিম্বাবুয়েতে লোকেশ রাহুলের ভারতের প্রধান কোচের দায়িত্বে ছিলেন লক্ষ্মণ।
যেখানে জিম্বাবুয়েকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে সফরকারীরা। এর আগে আয়ারল্যান্ড সফরে এবং ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের প্রধান কোচের দায়িত্ব সামলেছেন লক্ষ্মণ।
এশিয়া কাপে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত। যেখানে তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বি পাকিস্তান ও বাছাই পর্ব পেরিয়ে আসা একটি দল। আগামী ২৮ আগস্ট নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে রোহিত শর্মার দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া