adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে তিন মেয়েসহ মাকে পুড়িয়ে হত্যার দায়ে জাহাঙ্গীর গ্রেফতার

জাহাঙ্গীর হোসেনডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সোহাগপাড়া গ্রামে ঘরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে মা ও তিন মেয়েকে হত্যা মামলার প্রধান অভিযুক্ত জাহাঙ্গীর হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার রাত ৯টার দিকে মির্জাপুর উপজেলার সোহাগপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ তানভীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৯টার দিকে জাহাঙ্গীরের গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার বাহার উদ্দিনের ছেলে।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর ভোরে গোড়াই ইউনিয়নের দক্ষিণ সোহাগপাড়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী মজিবর রহমানের স্ত্রী হাসনা বেগম (৩৫) ও তার তিন মেয়ে মনিরা আক্তার (১৪), মীম আক্তার (১০) ও মলি আক্তারকে (৭) ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা করা হয। এর প্রধান অভিযুক্ত আসামি জাহাঙ্গীর হোসেন। 
ওই দিনই রাতে হাসনা বেগমের ভাই মোফাজ্জল হোসেন বাদি হয়ে জাহাঙ্গীরকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এর আগে ঘটনার পর বিভিন্ন সময়ে মামলার এজাহারভুক্ত চারজন সহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। 
মামলা অভিযোগে বলা হয়েছে, নিহত হাসনা বেগমের বড় মেয়ে মনিরা আক্তারকে বিয়ের প্রস্তাব দিয়েছিল স্থানীয় বখাটে জাহাঙ্গীর। তার সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় মা ও ছোট দুই বোনসহ মুনিরাকে পুড়িয়ে হত্যা করে জাহাঙ্গীর। পরে গত ১০ অক্টোবর ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান টাঙ্গাইলের মির্জাপুর থানায় এক সংবাদ সম্মেলনে জাহাঙ্গীরকে ধরিয়ে দিতে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া