adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সঙ্গে আলোচনার প্রয়োজন নেই: আ.লীগ

83697_1ডেস্ক রিপোর্ট : ঢাকা: মধ্যবর্তী নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কোনো আালোচনার প্রয়োজন আছে বলে মনে করেন না দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
সোমবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে দলটির ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ব্যবস্থাপনা ও সমন্বয় উপ-কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। উল্লেখ্য, রবিবার ইউরোপীয় ইউনিয়নের বিশেষ প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বলেন, ‘মধ্যবর্তী নির্বাচনের জন্য যে কোনো সময়ে সংলাপে বসতে আমরা প্রস্তুত আছি।
সাংবাদিকরা খালেদা জিয়ার এই বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করলে হানিফ বলেন, ‘আমরা তো সংবিধান মোতাবেক নির্বাচিত হয়েছি। তাহলে মধ্যবর্তী নির্বাচনের কথা কেন আসছে?’ তিনি বলেন, ‘বিদেশিরা আমাদের দেশের মেহমান। তারা আমাদের রাজনৈতিক বিষয় নিয়ে বেশি মাথা ঘামালে দেশের মানুষ শান্তি পাবে না।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জানান, আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। এই দিনকে সামনে রেখে আওয়ামী লীগের ৬৫ বছরের অর্জনের বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুনে ঢাকা মহনগর ছেয়ে যাবে।
তিনি বলেন, ‘২৩ জুন ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে আমরা প্রথমে সমগ্র ঢাকা মহানগরকে রঙিন করে সাজাবো। পরে সারা দেশে আমাদের অর্জনের সব ইতিহাস বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে প্রচার করবো। এই কর্মসূচি চলবে ২৩-২৮ জুন পর্যন্ত।’
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ। আরটিএনএন

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া