adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের বউয়ের ঘুষিতে চির বিদায় শ্বশুরের

rangpurডেস্ক রিপোর্ট : এবার নিজের ছেলের বউয়ের ঘুষিতে প্রাণ গেল শ্বশুরের।  ঘটনাটি ঘটেছে জেলার বদরগঞ্জে।  পুত্রবধূর ঘুষিতে জয়নাল আবেদীন (৬৫) নামে বৃদ্ধ শ্বশুরের মৃত্যু হয়েছে।  ঘটনার পর থেকে স্বামীসহ ঘাতক পুত্রবধূ মকসু বেগম পলাতক রয়েছেন।  

এ ঘটনায় থানায় মামলা হয়েছে।  ৯ মার্চ বুধবার রাতে রংপুরের বদরগঞ্জ উপজেলার দামোদরপুর ইউনিয়নের শেখেরহাট এলাকার মাটিয়াল পাড়ায় এ ঘটনা ঘটে।

১০ মার্চ বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মামলার অভিযোগে বলা হয়,  বুধবার বিকেলে বৃদ্ধ দিনমজুর জয়নাল আবেদীন শেখেরহাটে বাঁশ বিক্রি করে মাছ কিনে রাতে বাড়িতে ফিরেন। মাছগুলো কেটে রান্না করছিলেন বৃদ্ধের স্ত্রী শাহাজন বেগম।  

এ সময় পুত্রবধূ মকসু বেগম হাঁড়ির ঢাকনা খুলে তা দেখলে শাশুড়ি শাহাজন বেগমের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়।  এর একপর্যায়ে ছেলে লোকমানও ঘর থেকে বের হয়ে মাকে লাঠি দিয়ে বেধড়ক পেটান।

এ দৃশ্য দেখে জয়নাল আবেদীন ছেলের দিকে এগিয়ে গেলে পুত্রবধূ তাকে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকেন।  এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বড় ছেলে তাহের মিয়া বাদী হয়ে ছোটভাই লোকমান ও তার স্ত্রী মকসু বেগমকে আসামি করে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে।  আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া