adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী-জয় ও রেলমন্ত্রীকে কটূক্তি করায় যুবক গ্রেফতার

আটকডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে ও সরকারের প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং সদ্য বিবাহিত রেলপথমন্ত্রী মুজিবুল হককে নিয়ে ফেসবুকে কটূক্তিমূলক প্রচারণার অভিযোগে তিতুমীর এমরান (২২) নামে এক যুবকে আটক করেছে পুলিশ।
রোববার রাতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মার্দাশা ইউনিয়ন থেকে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়। আটক এমরান একই ইউনিয়নের আব্দুল করিমের ছেলে।
হাটাহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইসমাঈল বলেন, ‘দীর্ঘদিন ধরে এমরান প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রীদের বিরুদ্ধে ফেসবুকে কটূক্তিমূলক পোস্ট করে আসছে। এ নিয়ে এলাকাবাসী তাকে নিষেধ করলেও কোনো লাভ হয়নি। সে আরো উৎসাহী হয়ে এসব অপকর্ম চালিয়ে যেতে থাকে। রোববার রাতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তার ফেসবুক পেজে বিভিন্ন আপত্তিকর পোস্ট দেখে তাকে আটক করে।’
ওসি আরো জানান, আটক এমরানকে হেফাজতের সহিংসতা মামলায় আটক দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রী, তার ছেলে জয় এবং রেলমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগটি তদন্ত করার জন্য আদালতে আবেদন করা হবে বলেও তিনি জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া