adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অধিনায়কত্ব হারিয়ে নিজেকে খেলোয়াড় হিসাবে তৈরি করতে কষ্ট হচ্ছে, বললেন জেসন হোল্ডার

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপে (২০১৯) ভয়াবহ বাজে পারফরম্যান্স করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ব্যর্থতার দায় কাঁধে নিয়ে সীমিত ওভারের নেতৃত্ব হারাতে হয়েছে জেসন হোল্ডারকে। ফলে নতুন ভূমিকায় মানিয়ে নিতে কঠিন লড়াই করতে হচ্ছে তাকে।

হোল্ডার মনে করেন, অধিনায়কত্ব হারানোর পর কেবল খেলোয়াড় হিসেবে অভ্যস্ত হওয়াটা বেশ কঠিন। সম্প্রতি টকস্পোর্টসের ক্রিকেট কালেক্টিভ পডকাস্টে একথা বলেছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের এই পেসার বলেন, সত্যি কথা বলতে, কেবল একজন খেলোয়াড় হিসেবে মানিয়ে নেওয়াটা বেশ কঠিন হচ্ছে। কীভাবে শুধু একজন খেলোয়াড় হিসেবে অভ্যস্ত হতে হবে তা বোঝার চেষ্টা করাটা বেশ কঠিন।

বিশ্বকাপের আসরে দশ দলের মধ্যে নবম হয়েছিল ক্যারিবীয়রা। এই বিশ্ব আসরে কেবল দুটি ম্যাচে জয়ের স্বাদ পেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বল হাতে গড়পড়তা পারফরম্যান্স করেছেন হোল্ডারও। আট ইনিংসে তিনি নিয়েছিলেন আট উইকেট। – ক্রিকফ্রেঞ্জি

গত বছরের সেপ্টেম্বরে উইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক করা হয় কাইরন পোলার্ডকে। তাঁর অধীনে ৮ ওয়ানডেতে ৬ উইকেট নেন হোল্ডার। এমন পারফরম্যান্সের কারণে ওয়েস্ট ইন্ডিজ দলেই তাঁর জায়গা নড়বড়ে হয়ে গেছে। অবশ্য নিজের উপর বিশ্বাস রাখছেন হোল্ডার।

তিনি বলেছেন, ‘পারফরম্যান্স অবশ্যই ওরকম মানের হচ্ছে না, যেমনটা সম্ভবত আমি পছন্দ করতাম। কিন্তু আমি হতাশ হচ্ছি না। নিজেকে চাপে ফেলছি না। খুব বেশি চিন্তাও করছি না। কারণ, নিজের সামর্থ্য সম্পর্কে আমি জানি। আমি জানি, আমি কী করতে পারি। আমি শুধু এটা জানি যে, একটা ভালো ইনিংস, একটা দুর্দান্ত বোলিং প্রদর্শনী খুব কাছেই রয়েছে।- ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া