adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপে আমাদের ১১ জনই ম্যাচ উইনার: শাহিন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন শাহীন শাহ আফ্রিদি। এশিয়া কাপ থেকে ছিটকে গেলেও দলকে শুভকামনা জানাতে ভুল করেননি পাকিস্তানের এই পেসার। দলের ১১ জন ক্রিকেটারকেই ‘ম্যাচ উইনার’ বলছেন তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে অন্তত ৪-৬ সপ্তাহের বিশ্রামে থাকতে হবে আফ্রিদিকে। আর তাই শুধু এশিয়া কাপেই নয় ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিতে পারবেন না তিনি। গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে দলে না থাকায় হতাশা প্রকাশ করেছেন আফ্রিদি নিজেও।

টুইটারে তিনি লিখেন, আমাদের সেরা একাদশের সবাই ম্যাচ উইনার। এশিয়া কাপের জন্য আমার দলকে শুভকামনা জানাচ্ছি। ভক্তদের বলছি, দ্রুত যেন সুস্থ হতে পারি, এজন্য আমার জন্য দোয়া করবেন। আমি দ্রুতই ফিরব ইনশাআল্লাহ।
ধারণা করা হচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশকে নিয়ে অক্টোবরে মাঠে গড়ানো ত্রিদেশীয় সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে পারেন আফ্রিদি। সেই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে নিয়ে দল সাজানোর পরিকল্পনা রয়েছে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের।

সর্বশেষ শ্রীলঙ্কা সফরে প্রথম টেস্টে হাঁটুর চোটে পড়েছিলেন আফ্রিদি। এই চোটের কারণে সেই টেস্ট তো বটেই সিরিজের দ্বিতীয় টেস্টেও মাঠে নামতে পারেননি। প্রায় মাস খানেক অপেক্ষায় থাকলেও চোটের অগ্রগতি হয়নি। ফলে তাকে আবারও পরীক্ষা-নীরিক্ষার জন্য পাঠায় পাকিস্তান দলের মেডিক্যাল টিম।
পুনর্বাসনের পুরো সময় আফ্রিদি পাকিস্তান দলের সঙ্গেই থাকবেন। দ্রুতই তার বিকল্প ক্রিকেটার ঘোষণা করার কথা রয়েছে পিসিবির। সোমবার পাকিস্তান দল আরব আমিরাতে পা রাখবে। ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া