adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা দেখছেন নতুন কোচ শ্রীরাম

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসান-মুশফিকুর রহিমের অনুশীলনের সাক্ষী হয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের ওপেনিং প্যাটার্ন বদলে দেবেন বলে নিশ্চিত করেছেন নাজমুল হাসান পাপন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শ্রীরামকে টি-টোয়েন্টি ফিয়াসকো থেকে বেরিয়ে আসতে কারিগরি উপদেষ্টা হিসেবে নিয়োগ দিয়েছে। দায়িত্ব পেয়ে শ্রীরাম বলেন, সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা রয়েছে।

ঘরের মাঠে নিয়মিত পারফর্ম করলেও আন্তর্জাতিক ক্রিকেটে মেলে ধরতে পারেননি এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ভারতের হয়ে ৮টি ওয়ানডে খেলা শ্রীরামের ক্রিকেট ক্যারিয়ার তার নোংরা কোচিং ক্যারিয়ারের মতোই উজ্জ্বল। ২০১২ সালে তার কোচিং ক্যারিয়ার শুরু করা শ্রীরাম বিভিন্ন আইপিএল দলের সাথে কাজ করেছেন।

তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং দিল্লি ডেয়ারডেভিলসের সাথে কাজ করেছেন। শ্রীরাম বর্তমানে বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন কোচের পাশাপাশি সহকারী কোচ। তা ছাড়া প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়া ‘এ’ জাতীয় দলের হয়ে কাজ করেছেন।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ ছিলেন তিনি। বেঙ্গালুরুর হয়ে কাজ করতে অজিদের দায়িত্ব ছাড়েন শ্রীরাম। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করবেন তিনি। সাকিবদের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন তিনি।

বাংলাদেশের দায়িত্ব নিয়ে শ্রীরাম বলেন, আমি ২৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের অভিজ্ঞতা এবং এলিট পর্যায়ে ৯ বছরের কোচিংয়ে অভিজ্ঞতা নিয়ে এসেছি। বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে আমি সত্যিই মুখিয়ে আছি।
আমি বিশ্বাস করি সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা আছে। বড় দুটি ইভেন্টে এমন প্রতিভাবান ক্রিকেটারদের সঙ্গে জড়িত থাকার কথা ভেবে আমি খুবই রোমাঞ্চিত। বিনোদন৬৯ ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া