adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারবিরোধী লিফলেট উদ্ধার- গ্রেফতার ৪

Leaflet-1423397322নিজস্ব প্রতিবেদক : সচিবালয়ের ৭ নম্বর  ভবনের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ৬২০ নম্বর কক্ষে থেকে সরকারবিরোধী লিফলেট উদ্ধার করেছে নিরাপত্তা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অন্তত ২৫টি সরকারবিরোধী লিফলেট উদ্ধার করে।
এ ঘটনায় মন্ত্রণালয়ের চার কর্মকর্তা-কর্মচারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের সামনেই বিকেল পৌনে ৫টার দিকে গোয়েন্দা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।
দেশপ্রেমিক সরকারী কর্মকর্তা কর্মচারী’র ব্যানারে ‘লালসা আর হিংসায় উন্মত্ত হাসিনা ও আওয়ামী দুঃশাসন-দুর্বৃত্তায়নে বিপন্ন মানবতা ও মাতৃভূমি রক্ষায় উদাত্ত আহ্বান’ শিরোনামের ওই লিফলেটগুলো উদ্ধার করে পুলিশ। তবে আটক চারজনই দাবি করেছেন, এ কাণ্ডের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। 
আটক চার কর্মকর্তা-কর্মচারী হলেন- স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অ্যাডমিনিস্ট্রেশন অফিসার (এও) দৌলতুন্নেছা, অফিস সহকারী জিন্নাতুল করিম, অফিস সহকারী (এমএলএসএস) মাহফুজুর রহমান ও শোয়েব খান।
এ বিষয়ে জানতে চাইলে সচিবালয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা অতিরিক্ত উপপুলিশ কমিশনার আনিচুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্দেহভাজনদের আটক করা হয়েছে। এতে বিস্তারিত কিছু বলার নেই।’
তিনি বলেন, ‘প্রথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে এদের বিষয়ে করণীয় নির্ধারণ করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া