adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির বার্ষিক সভায় বাংলাদেশের ওয়ানডে পারফরম্যান্সের প্রশংসা করেছে : বিসিবি সিইও

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি পারফরম্যান্স ভালো নয়। টেস্টে বিশেষ করে অনকে বেশি খারাপ। তাকে নিয়ে তিক্ত সমালোচনার শেষ নেই। আশঙ্কা রয়েছে, টেস্টে টাইগারদের দ্বিতীয় স্তরে নামিয়ে দেবে আইসিসি।
তবে ওয়ানডেতে দল হিসেবে ভালো করছে বাংলাদেশ। পারফরম্যান্স বিবেচনায় টাইগারদের এখন বড় দলের কাতারেই রাখা যেতে পারে। আইসিসির বার্ষিক সভায় খোদ বাংলাদেশের ওয়ানডে পারফরম্যান্সের প্রশংসা করেছে। সোমবার সন্ধ্যায় বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন এ তথ্য জানান।
আইসিসি সভাশেষে দেশে ফিরে সোমবার প্রথম গণমাধ্যমের সামনে কথা বলতে গিয়ে নিজামউদ্দিন বলেন, ওয়ানডে সুপার লিগে ওপরে থাকার বিষয়টি যদি শুরুতেই চলে আসে, তখন আমাদের জন্য এটা হয়তো বড় ফ্যাক্টর। আমাদের দেশের ক্রিকেটের জন্য একটা বড় বিষয় হয়ে যায়। আপনারা দেখেছেন নিশ্চয়ই যে আইসিসি বার্ষিক রিপোর্টেও এটাকে বেশ হাইলাইট করেছে। বিশেষ করে আমাদের ওয়ানডে টিমের পারফরম্যান্সকে। আমরা সবাই বিষয়টা নিয়ে অত্যন্ত আনন্দিত।
বাংলাদেশ কি আগামীতে আরও বেশি সংখ্যক আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবে? এমন প্রশ্নের জবাবে বিসিবি সিইও বলেন, চাওয়া অনুযায়ী ম্যাচ বাড়ানো বা বেশি খেলা সেটা হয়তো আমরা কাছাকাছি যেতে পেরেছি। দুয়েকটা জায়গায় আমাদের হয়তো কিছু ঘাটতি আছে, সেটা হয়তো ওভারকাম করে ফেলবো।
আইসিসিতে রাজস্ব বণ্টন বেড়েছে কি না? জানতে চাওয়া হলে বিসিবি সিইওর জবাব, দেখুন, আইসিসিতে রাজস্ব বণ্টন নির্দিষ্ট কোনো দেশের জন্য আলোচনা হয় না এবং সেটার সুযোগও নেই। একটা মডেল দেওয়া হয়, সেটা ফলো করে রেভিনিউ শেয়ার হয়। সেভাবেই হচ্ছে এবং ভবিষ্যতে এটা কেমন হবে, সেটা নেক্সট চক্রে ঠিক হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া