adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মার পর সেতুকেও হারালেন মা-বাবা

ডেস্ক রিপাের্ট : গেলো ১৮ই জুলাই দিনাজপুরের বিরামপুরে সাদিনা বেগম নামের এক প্রসূতি তিন সন্তানের জন্ম দেন। শিশুগুলোর জন্মের পর তাদের নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা, ও সেতু। এদের মধ্যে, পদ্মা নামের শিশুটির মৃত্যু হয় গতকাল শনিবার। আর রোববার (২৪ জুলাই) রাতে সেতু নামের শিশুটিও মৃত্যুবরণ করে। পদ্মা ও সেতুর মৃত্যু হলেও বেঁচে রয়েছে স্বপ্ন।

রোববার (২৪ জুলাই) রাত আনুমানিক সোয়া ৯টার দিকে উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামে নিজ বাড়িতে সেতুর মৃত্যু হয়। এর আগে গতকাল বিকেলে নিজ বাড়িতেই মৃত্যু হয় পদ্মার। পদ্মা ও সেতুর বাবা জাহিদুল ইসলাম মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই স্বপ্ন, পদ্মা, ও সেতুর জন্মের পর তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। একদিন পর তাদের নিজ বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা।

স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা জাহিদুল ইসলাম বলেন, তিন সন্তানকেই বাড়িতে সুস্থ দেখে বাজারে গিয়েছিলাম। কিছুক্ষণ পর তাদের মা কল করে পদ্মার অসুস্থতার বিষয়ে জানান। আমি বাড়িতে আসার আগেই পদ্মার মৃত্যু হয়। এরপর রোববার রাতে একইভাবে মারা যায় সেতুও।

জানতে চাইলে বিরামপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ইউএনও পরিমল কুমার সরকার জানান, গতকাল পদ্মা নামের শিশুটি মারা যাওয়ার বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে জেনেছি। আজকে আবার কিছুক্ষণ আগে সেতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হলাম।যমুনাটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া