adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজি ও চেলসিকে না বলে দেওয়ায় লেভানদোভস্কিকে বার্সা সভাপতির ধন্যবাদ

স্পোর্টস ডেস্ক : বায়ার্ন মিউনিখ ছাড়তে রর্বেত লেভানদোভস্কি ছিলেন মরিয়া। আর পরবর্তী গন্তব্য হিসেবে তিনি শুরু থেকেই বার্সেলোনার প্রতি আগ্রহী ছিলেন। কাতালান ক্লাবটিও তাকে খুব করে পেতে চেয়েছিলো। সব মিলিয়ে পোল্যাান্ডের তারকা এখন বার্সেলোনার। নিশ্চিতভাবেই সময়ের সেরা স্ট্রাইকারদের এই একজনকে পেয়ে দারুণ খুশি ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা।
তারকাসমৃদ্ধ পিএসজি ও শক্তিশালী চেলসিও নাকি দলে টানতে চেয়েছিল লেভানদোভস্কিকে। তাদের প্রস্তাব ফিরিয়ে ক্যাম্প ন্যুকে বেছে নেওয়ায় তাকে ধন্যবাদ জানালেন লাপোর্তা। বিডিনিউজ
বায়ার্ন থেকে লেভানদোভস্কির বার্সেলোনায় যোগদানের শেষ সময়ের আনুষ্ঠানিকতা চলছে এখন। এরই মধ্যে লা লিগার দলটির সঙ্গে যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম সফরে যোগ দিয়েছেন তিনি।
লেভানদোভস্কির বার্সেলোনায় যোগ দেওয়ার প্রক্রিয়া বেশ কঠিন ছিল। ২০২৩ সালে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে কোনোভাবেই তাকে ছাড়তে রাজি ছিল না বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। তবে গত মে মাসেই নিজের অবস্থান স্পষ্ট করে দেন সাবেক বরুশিয়া ডর্টমুন্ড ফরোয়ার্ড। জানিয়ে দেন, চলতি দলবদলেই ক্লাব ছেড়ে যেতে চান তিনি।
ওই সময় থেকেই লেভানদোভস্কির পরবর্তী ঠিকানা হিসেবে শোনা যাচ্ছিল কয়েকটি ক্লাবের নাম। তবে ৩৩ বছর বয়সী এই ফুটবলার নিজেই জানিয়েছিলেন, তিনি কেবল কাতালান ক্লাবটির প্রস্তাবই বিবেচনা করছেন। অবশেষে সব টানাপোড়েনের শেষ, এবার নতুন জার্সিতে তার মাঠে নামার পালা।
স্প্যানিশ ভাষার স্পোর্টস চ্যানেল ‘টিইউডিএন’-এ দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা তুলে ধরলেন, লেভানদোভস্কিকে দলে টানার ক্ষেত্রে তাদের চ্যালেঞ্জের বিষয়টি।
আমরা প্রথমে একটি প্রস্তাব দিয়েছিলাম এবং তা শেষ পর্যন্ত চার কোটি ৫০ লাখ ইউরোতে ঠেকেছে, সঙ্গে আরও ৫০ লাখ ইউরো। অঙ্কটা আমাদের সামর্থ্যরে মধ্যেই, লেভানদোভস্কিও তার বেতন আমাদের সাধ্যের মধ্যে রেখেছে এবং কাতালানরা এখন খুব খুশি। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া