adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে নিয়ে সংসদে বাপ্পির অশ্লীল বক্তব্য

নিজস্ব প্রতিবেদক : বিএনপির  চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে আবারো অশ্লীল সমালোচনা হয়েছে জাতীয় সংসদ অধিবেশনে। সংসদের বৈঠকে আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পী খালেদা জিয়ার সমালোচনা করতে গিয়ে বলেন, ফালুর ঘাটে যিনি নোঙর করেন, তার পক্ষেই দেশের প্রথম রাষ্ট্রপতি নিয়ে বির্তক সৃষ্টি করা সম্ভব। এ নিয়ে আমাদের চিন্তা করার কিছু নেই।
সোমবার জাতীয় সংসদের প্রথম অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় সংসদে সভাপতিত্ব করছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
এর আগে গতকাল (রোববার) সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে খালেদা জিয়াকে নিয়ে অশ্লীল সমালোচনা করেন জাসদের সংসদ সংসদ্য মঈন উদ্দিন খান বাদল।
বাপ্পি বলেন, জামায়াত-শিবির সঙ্গী, খালেদা জিয়া জঙ্গি। জঙ্গি তৎপরতায় দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে নেমেছেন তিনি। তিনি বলেন, লেডি লাদেন খালেদা পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নের জন্য ষড়যন্ত্রে নেমেছেন। আন্দলোনের নামে স্কুল, কলেজ ও মানুষ পুড়িয়ে মেরেছেন এর দায় বিএনপি নেত্রীকে নিতে হবে।
এ সংসদ সদস্য বলেন, ৫ জানুয়ারি নির্বাচন বানচাল করার জন্য জামায়াতের টাকা খেয়ে বিদেশিদের কাছে অনেক নালিশ করেছেন। তাইতো বিএনপি কে বলা হয় নালিশের দল। খালেদা জিয়া এতিমের টাকা খেয়ে বড় বড় কথা বলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া