adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উসমান দেম্বেলে বার্সেলোনাতেই থাকছেন

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা ছেড়ে অন্য ক্লাবে নাম লেখাতে চেয়েছিলেন উসমান দেম্বেলে। খুঁজছিলেন নতুন ক্লাব। বার্সা সভাপতি লাপোর্তে বলেই দিয়েছিলেন, দেম্বেলে তাদের খেলোয়াড় নন। এ নিয়ে নাটকীয়তাও কম হয়নি।

যেকারণে কয়েকদিন ধরে পেন্ডুলামের মত দুলছিল দেম্বেলের ভবিষ্যৎ। অবশেষে নাটকের অবসান ঘটেছে। বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন ফরাসি এই স্ট্রাইকার।
বৃহস্পতিবার এক বিবৃতিতে উসমান দেম্বেলের সঙ্গে চুক্তি বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা। গত জুনে শেষ হওয়া চুক্তি বৃদ্ধি করে ২০২৪ পর্যন্ত করেছে উভয় পক্ষ। অবশ্য আগের চেয়ে ৪০ শতাংশ কম বেতন পাবেন দেম্বেলে।

২০২১-২২ মৌসুমের শুরুর পর থেকেই বার্সেলোনা ও দেম্বেলের সম্পর্ক ফিকে হয়ে গিয়েছিল। চুক্তি বৃদ্ধি নিয়ে তৈরি হয় নান জটিলতা। যে কারণে স্কোয়াড থেকে ছিটকে যান দেম্বেলে। এরপর অবশ্য জাভি সেই সমস্যা সমাধান করে তাকে নিয়মিত স্কোয়াডে রাখেন। নিয়মিত ম্যাচও খেলেছেন ফরাসি এই ফুটবলার।
২০২১-২২ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩২ ম্যাচ খেলে দুটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ১৩টি গোল করিয়েছেন দেম্বেলে। পাঁচ বছরের বার্সেলোনা ক্যারিয়ারে ১৫০ ম্যাচে ৩২টি গোল করেছেন দেম্বেলে। অ্যাসিস্ট করেছেন ৩৪টি। জিতেছেন দুটি লা লিগা সহ পাঁচটি শিরোপা। – মার্কা,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া