adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপ জয়ের উজ্জ্বল সম্ভাবনা আর্জেন্টিনার : কার্লোস তেভেস

স্পোর্টস ডেস্ক : ছত্রিশ বছর আগে ১৯৮৬ সালে ম্যারাডোনার নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিলো আর্জেন্টিনা। এরপর এই কাপ অধরাই থেকে গেছে তাদের কাছে। এ বছরের নভেম্বরে কাতারে হবে আরো একটি বিশ্বকাপ। এই আসরের আগে দুর্দান্ত ফর্মে আছেন লিওনেল মেসিরা। তাই আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের বড় সুযোগ দেখছেন অনেকেই। তেমনই একজন সাবেক আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজ।
কোচ লিওনেল স্কোলানির অধীনে টানা ৩৩ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনা। মাঠের পারফরম্যান্স বলছে আর্জেন্টিনার এই দল ভিন্নতা এনেছে। তাই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন লিওনেল মেসিরা। অভিজ্ঞতা ও তারুণ্যের সংমিশ্রণে বিশ্বকাপ মাতাতে চান মারিয়া-ডি পলরা।
কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা দেখছেন তেভেজ। টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক আর্জেন্টিনা তারকা কার্লোস তেভেজ বলেন, কাতারে মেসির হাতে বিশ্বকাপ উঠতে দেখলে খুবই খুশি হব। আমি একটি ঐক্যবদ্ধ দল দেখতে পাচ্ছি, যারা একসঙ্গে ছুটি কাটাতে যাচ্ছে এবং এটা মোটেই স্বাভাবিক নয়। আমাদের বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে।
বিশ্বকাপে গ্রুপ সি’তে পড়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। যেখানে তাদের প্রতিপক্ষ রবার্তো লেভানদোস্কির পোল্যান্ড, কনকাকাফ অঞ্চলের দল মেক্সিকো এবং এশিয়ার দেশ সৌদি আরব। গ্রুপের তিন প্রতিপক্ষকেই কঠিন বলেছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কোলানি। গ্রুপ পর্বে আর্জেন্টিনার প্রথম ম্যাচ ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে। এরপর ২৬ নভেম্বর মেক্সিকো এবং ৩০ নভেম্বর পোল্যান্ডের মুখোমুখি হবে লিওনেল মেসিরা। – গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া