adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ছিনতাইকারী নয়, হোটেল মালিক গুলি করে হত্যা করে রিয়াদকে’

hn_88540নিজস্ব প্রতিবেদক : মোবাইল চুরির অপরাধে গুলি করে হত্যা করা হয় মতিঝিলের ঘরোয়া হোটেলের কর্মচারী রিয়াদকে (১৫)। নিহত রিয়াদের ভাই রিপন জানিয়েছে, তাকে চুরির অপরাধে নির্মমভাবে নির্যাতন করে গুলি করে হত্যা  করে মালিক।  কিন্তু সকালে এই হত্যার ঘটনাটিকে ছিনতাইকারীদের কাজ বলে চালিয়েছে হোটেল মালিক।

রিপন জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে গুলি করে হত্যা করা হয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘরোয়া হোটেলের ম্যানেজার মো. শফিক ও কর্মচারী মাঈনুদ্দিনকে আটক করেছেন।

জানতে চাইলে বুধবার বিকালে নিহতের বড় ভাই মো. রিপন জানান, গতকাল মঙ্গলবার বিকালে আমার ছোটভাই রিয়াদের মোবাইলে ফোন করলে এক ব্যক্তি অপরপ্রান্ত থেকে ফোন রিসিভ করে বলে আমি শরীয়তপুর থেকে বলছি। আপনার ছোটভাই রিয়াদ ফোনটি আমার কাছে বিক্রি করেছে। এই কথা শোনার পরে আমি দ্রুত ঘরোয়া হোটেলের দ্বিতীয় তলায় গিয়ে দেখি আমার ছোটভাই রিয়াদকে গ্রীল তৈরির মেশিনের সঙ্গে বেধে রেখে মারধর করছে হোটেলের মালিক আরিফুল ইসলাম সোহেল ও ম্যানেজার শফিকসহ আরো বেশ কয়েকজন। এই ঘটনা দেখার পর আমি তাকে মারধরের কারণ জানতে চাইলে আমাকে বলা হয় আমার ছোটভাই রিয়াদ একটি মোবাইল ফোন চুরি করেছে। এই চুরির কথা রিয়াদও স্বীকার করেছে।

পরে আমি তাদেরকে বলি,  ‘স্যার ওকে মাইরেন না। মোবাইলের যতটাকা দাম হয় আমি দিয়ে দেব। দয়া করে আমার ছোট ভাইকে ছেড়ে দিন। এতে মালিক ও ম্যানেজার আরো বেশি ক্ষিপ্ত হয়ে গেলে আমার ছোট ভাই রিয়াদের অনুরোধে আমি ঘটনাস্থল থেকে চলে যাই। পরের দিন রাত ১০টায় আমার ছোটভাই রিয়াদকে স্বামীবাগে ঘরোয়া হোটেলের স্টাফ বাড়িতে নিয়ে নির্যাতনের পরে গুলি করে মারা হয়। 

এ ঘটনার পরে ঘরোয়া হোটেলের কর্মচারী মো. জসিম উদ্দিন আমাকে জানায়, রাতে মতিঝিলে ছিনতাইকারীদের গুলিতে আমার ভাই মারা গেছে। এরপর আমি বুধবার সকাল আটটার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে এসে আমার ছোট ভাইয়ের লাশ সনাক্ত করি। তার ডান থুতনীতে একটি গুলিসহ শরীরের অসংখ্য নির্যাতনের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় নিহতের বড়ভাই মো. রিপন বাদি হয়ে ওয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ ঘরোয়া হোটেলের কর্মচারী মো. মাঈনুদ্দিন ও ম্যানেজার মো. শফিককে আটক করেছে। এ ঘটনায় এখনো পর্যন্ত মূল অভিযুক্ত ঘরোয়া হোটেলের মালিক মো. আরিফুল ইসলাম সোহেলকে আটক করতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া