adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদী রেলস্টেশনে তরুণীকে হেনস্তায় অভিযুক্ত নারী গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট : নরসিংদী রেলস্টেশনে পোশাকের অজুহাতে এক তরুণীকে হেনস্তার ঘটনার মূল হোতা শিলা আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১।

সোমবার সকাল ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মুবিন খান।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, স্টেশনে তরুণীকে লাঞ্ছিতের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ঘটনার মূল হোতা শিলা আক্তার ওরফে শায়লা আত্মগোপনে চলে যান।
পরে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার ইটাখলো এলাকায় শিলার খালার বাসায় অভিযান চালায় র‌্যাব। সেখানে অভিযান চালিয়ে রাত ৩টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত নারী শিলা আক্তার নামে পরিচিত হলেও তার মূল নাম মারজিয়া আক্তার।
গত বুধবার সকালে নরসিংদী রেলস্টেশনের ১নং প্ল্যাটফর্মে তরুণীকে হেনস্তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপর প্রশাসনের ভূমিকা নিয়ে সমালোচনা শুরু হলে ঘটনার দুদিন পর শুক্রবার রাতে নরসিংদী শহরের ইউএমসি জুট মিলের সামনে থেকে ইসমাইল মিয়া নামে এক যুবককে আটক করে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। পরে রাতেই তাকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকেলে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকীর আদালতে তোলা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠায় এবং এ ঘটনার তদন্ত করে মামলা করার নির্দেশ দেয়।

পরে ওই রাতেই নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। মামলার এজাহারে এক নারীসহ দুজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও এক নারী ও ১০ পুরুষকে আসামি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া