adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিভি উপস্থাপকদের প্রথম সংগঠন-আব্দুন নূর তুষার সভাপতি, আনজাম মাসুদ সম্পাদক

anjam-homeবিনােদন প্রতিবেদক : এবার জোট বাঁধলেন টিভি উপস্থাপকরা। প্রথমবারের মতো দেশের টিভি উপস্থাপকদের নিয়ে গঠিত হলো সংগঠন ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’। টিভি পর্দার প্রায় সব উপস্থাপক রয়েছেন এই সংগঠনে। গঠন করা হয়েছে সংগঠনটির ১৯ সদস্যের নতুন কমিটি।

সংগঠনটির সভাপতি মনোনীত হন আব্দুন নূর তুষার আর সাধারণ সম্পাদক হলেন আনজাম মাসুদ। কমিটিতে আরও আছেন চার সহ-সভাপতি পদে ফেরদৌস বাপ্পী, খন্দকার ইসমাইল, শারমীন লাকি এবং ফারহানা নিশো। তিন যুগ্ম- সাধারণ সম্পাদক পদে আছেন নওশীন নাহরীন মৌ, শফিউল আলম বাবু এবং ফারজানা ব্রাউনিয়া।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন দেবাশীষ বিশ্বাস। অর্থ সম্পাদক আলিফ আলাউদ্দীন, দপ্তর সম্পাদক সামিয়া আফরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নীরব খান, সাহিত্য সম্পাদক সায়েম সালেক, সাংস্কৃতিক সম্পাদক শান্তা জাহান, আন্তর্জাতিক সম্পাদক সৈকত সালাহউদ্দিন, আইন সম্পাদক আফরিন আহমেদ, ক্রীড়া ও বহিঃ অনুষ্ঠান সম্পাদক মারিয়া নূর এবং আর্কাইভ সম্পাদক হয়েছেন মাসুমা রহমান নাবিলা।

সংগঠনটির কার্য নির্বাহী সদস্য হিসেবে আছেন- খায়ইরুল ইসলাম পাখি, রুমানা মালিক মুনমুন, শাহেদা পারভীন তৃষা, তানভীর তারেক, আমব্রিন, মৌসুমী বড়ুয়া, পারিহা আক্তার লিমা, ইমতু রাতিশ, ইসমত জেরিন চৈতি ও ইভান সাইর।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন দেশের নন্দিত ছয় উপস্থাপক- আব্দুল্লাহ আবু সায়ীদ, জুয়েল আইচ, হানিফ সংকেত, শাইখ সিরাজ, আনিসুল হক এবং আফজাল হোসেন। শীঘ্রই নতুন কমিটির শপথ অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে সংগঠনের ছয়জন উপদেষ্টা নতুন কমিটির শপথবাক্য পাঠ করাবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া