adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁচার অধিকার নেই মানুষের : এরশাদ

1439918508arshad-mtnews24নিজস্ব প্রতিবেদক : দেশে আইনের শাসন নেই, তাই মানুষ খুন করতে ভয় পায় না।  মায়ের গর্ভে ও কোলে শিশু নিরাপদ থাকার কথা কিন্তু সেখানেও তারা আজ নিরাপদ নয়।
মঙ্গলবার সকালে জাতীয় প্রেসকাবের সামনে শিশু ও নারী হত্যাকারীদের ফাঁসির দাবিতে জাতীয় পার্টি আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন,  দেশের সর্বত্র অধঃপতন।  সমাজে শৃঙ্খলা নেই।  বিচারহীনভাবে চলছে দেশ।  এ অবস্থায় মানুষ বাস করতে পারে না।  এ অবস্থা বন্ধ করতে হবে।  প্রতিটি হত্যাকাণ্ডের বিচার করতে হবে।

এরশাদ বলেন, আমরা আজ কোথাও নিরাপদ নই।  মানুষের বাঁচার অধিকার নেই।  মেয়েদের স্বাধীনভাবে চলাফেরার অধিকার নেই।  শিশু হত্যা ও নারী নির্যাতন বেড়েই চলছে।  এভাবে দেশ চলতে পারে না।  গণতন্ত্রহীনতার কারণেই দেশের আজ এই অধঃপতন।

জাপা চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ দূত বা সাবেক প্রেসিডেন্ট হয়ে আজ এখানে আসিনি।  এসেছি মানবিক কারণে।  অন্যায়ের প্রতিবাদ করতে। সমাজে অনাচার-অবিচার মেনে নেয়া যায় না।

মানবন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সাল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, যুগ্ম-মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া