adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সা কোচ জাভি হার্নান্দেসের পরিকল্পনার কাছে টিকতে পারলো না রিয়াল কোচ আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক : জাভি হার্নান্দেসের পরিকল্পনার কাছে পাত্তাই পেলেন না আনচেলত্তি। ৩ বছর পর সান্তিয়াগো বার্নাব্যু থেকে প্রতাপশালী জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা। মাস দুয়েক আগেও ইউরোপে ধুঁকতে কাতালানরা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে বার্নাব্যুতে উড়িয়ে দিয়ে যেন ফিরে আসার বার্তাই জানিয়ে দিলো। [৩] আর বার্সাসুলভ পাসিং ফুটবলের সাথে জোরদার প্রেসিংয়ের সমন্বয় করে তিনবারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী কোচ কার্লো আনচেলত্তির প্ল্যান বি’র অভাবকেই তুলে ধরলেন প্রকটভাবে।

দুই দলের মহারণের সবশেষ ৬ ম্যাচে জয় ছিল না বার্সেলোনার। এমনকি শেষ ৫ এল ক্ল্যাসিকোতে হারই সঙ্গী হয়েছে কাতালানদের। বিবর্ণ বার্সাকে আবারও পুরনো রূপে ফিরিয়ে আনতে তাই একটু বেশি চাপ ছিল জাভির উপর। বিপরীতে ফর্মের তুঙ্গে থাকা রিয়াল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে। – মার্কা

সাথে ছিল ঘরের মাঠের বাড়তি সুবিধা। গ্যালারি ভর্তি দর্শকদের সমর্থনে উজ্জীবিত লস ব্লাঙ্কোসরা শুরুতেই দুবার প্রতিপক্ষের রক্ষণে হানা দেয়। প্রথমে রদ্রিগো আর মিনিট দুয়েক পর ভিনিসিয়াসের ব্যাক পাস থেকে ভালভার্দের শট গোলরক্ষক টার স্টেগান ফেরালে হাফ ছেড়ে বাঁচে সফরকারীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া