adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাস্তা নিয়ে বিরোধের জেরে সাবেক মেয়র কামরানের বাড়িতে হামলা, গাড়ি ভাঙচুর

ডেস্ক রিপাের্ট : রাস্তার জায়গা নিয়ে বিরোধের জেরে সিলেট নগরীর ছড়ারপার ও মাছিমপুরবাসীর মধ্যে সংঘর্ষে সাবেক মেয়র প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাড়িতে হামলা হয়েছে। ভাঙচুর করা হয়েছে কামরানের পরিবারের একটি গাড়ি। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন।

বুধবার (৬ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিলে ফাঁকা গুলিশ ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবার আলী শেখ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গৌতম দেব, কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামসুদ্দীন সালেহ আহমদ চৌধুরী, ওসি তদন্ত শেখ মোহাম্মদ ইয়াসিন।

উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ঢাকা টাইমসকে বলেন, ‘নগরীর ছড়ারপার ও মাছিপুরবাসীর মধ্যে রাস্তার জায়গা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের একপর্যায়ে প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলা চালানো হয়। সংঘাতে উভয়পক্ষের বেশ কিছু লোক আহত হয়েছেন।’

স্থানীয় সূত্র জানায়, কয়েকদিন ধরে একটি রাস্তা নিয়ে ছড়ারপার ও মাছিমপুরবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। গত মঙ্গলবার নগরীর ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদের উপস্থিতিতে বৈঠক হলেও কোনো সমাধান হয়নি।

হামলার খবর পেয়ে মেয়র আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের নেতারা নগরীর ছড়ারপাড়ে সাবেক মেয়র কামরানের বাসায় ছুটে যান। তারা কামরানের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

রাত ১টার দিকে কামরানের বাসায় খোঁজখবর নিতে ছুটে যান সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও যুগ্ম সম্পাদক সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।

এসময় তারা মেয়রপত্নী আওয়ামী লীগ নেত্রী আসমা কামরান এবং মেয়রপুত্র সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সাথে কথা বলেন। পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন।- ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া