adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের রাষ্ট্রপতির ইফতার পার্টিতে থাকা হচ্ছে না প্রধানমন্ত্রীর

narandaআন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর আয়োজন করা আজ বুধবার (১৫ জুন) ইফতার পার্টিতে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থাকতে পারছেন না বলে মনে করা হচ্ছে। প্রধানমন্ত্রীর অফিস সূত্রের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম ইন্ডিয়া টুডে এ খবর দিয়েছে।
খবরে বলা হয়েছে, পূর্ব নির্ধারিত মিটিং থাকার কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মনে হয় রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর ইফতার পার্টি আবারও এড়াতে পারেন। বুধবার মুখার্জী ওই ইফতার পার্টির আয়োজন করবেন। আর প্রধানমন্ত্রীর অফিস সূত্র বলেছে, ওইদিন দেশটির উত্তর-পূর্বাঞ্চলের মুখ্যমন্ত্রীদের সঙ্গে মোদির বৈঠক রয়েছে।
২০১৪ সালে মোদি সরকার ক্ষমতায় আসার কিছু দিন পর রাষ্ট্রপতি ভবনে ইফতার পার্টির আয়োজন করেছিলেন প্রণব মুখার্জী। তাতেও উপস্থিত থাকেননি নরেন্দ্র মোদি।
প্রসঙ্গত, মোদি সরকারের পক্ষ থেকে কোনও ইফতার পার্টির আয়োজন না করারও সমালোচনা রয়েছে দেশটিতে। অথচ মোদির পূর্ববর্তী প্রধানমন্ত্রীরা ইফতার পার্টির আয়োজন করতেন। এমনকি ক্ষমতাসীন বিজেপির (ভারতীয় জনতা পার্টি) প্রথম নেতা ও সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারি বাজপেয়িও ইফতার পার্টির আয়োজন করেছিলেন। এর আগে সোমবার ভারতের বিরোধীদলীয় নেত্রী ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী দেশটির রাজধানী নয়াদিল্লিতে ইফতার পার্টির আয়োজন করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া