adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রায়াত কিংবদন্তী ক্রিকেটার শেন ওয়ার্নের শেষকৃত্য সম্পন্ন করলেন পরিবার ও বন্ধুরা

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার প্রয়াত কিংবদন্তী ক্রিকেটার শেন কিথ ওয়ার্নের পারিবারিকভাবে শেষকৃত্য সম্পন্ন হলো। রোববার (২০ মার্চ) মেলবোর্নের সেন্ট কিল্ডা ফুটবল ক্লাব মাঠে হওয়া শেষকৃত্যে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ ৮০ জন উপস্থিত ছিলেন।

ওয়ার্নের তিন সন্তান জ্যাকসন, ব্রুক ও সামের, তার বাবা-মা কিথ ওয়ার্ন ও ব্রিজেত্তা ওয়ার্ন, সাবেক অজি ক্রিকেটার মার্ক টেলর, অ্যালান বর্ডার, মাইকেল ক্লার্ক, ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন শেষকৃত্যে উপস্থিত ছিলেন। শেষকৃত্য অনুষ্ঠানে আরও ছিলেন মার্ভ হিউজ, গ্লেন ম্যাকগ্রা, মার্ক ওয়াহ এবং ইয়ান হিলি।

শেন ওয়ার্নের ঘনিষ্ঠ বন্ধু ও টিভি ব্যক্তিত্ব এডি ম্যাকগুয়ার শেষকৃত্য অনুষ্ঠানের সঞ্চালনা করেন। প্রয়াত অজি ক্রিকেটারকে নিয়ে স্তুতিবাক্য প্রদান করে বলেন, তিনি ছিলেন সুপার হিরো। – চ্যানেলআই
ক্রিকেট কিংবদন্তির কফিনজুড়ে দুটি স্কার্ফ পরানো হয়েছিল। সত্তর দশকে বিল মেডলি এবং জেনিফার ওয়ার্নসের জনপ্রিয় গান দ্য টাইম অফ মাই লাইফের গানে সেন্ট কিল্ডা ফুটবল ক্লাব মাঠের পরিবেশ বিষাদময় হয়ে উঠেছিল।

আগামী ৩০ মার্চ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) স্থানীয় সময় সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় শেন ওয়ার্নের শেষকৃত্য সম্পন্ন করা হবে। জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে প্রাঙ্গণ, ১ লাখের মতো মানুষের উপস্থিতি আশা করা হচ্ছে। টিকেট কিনে শেষকৃত্যে অংশ নেওয়ার জন্য এমসিজিতে প্রবেশ করতে পারবেন তারা। গত ৪ মার্চ থাইল্যান্ডে সমুজান রিসোর্টের দোতলা ভিলায় অবকাশ যাপনের সময় হৃদক্রিয়া বন্ধ হয়ে ৫২ বছর বয়সে মারা যান শেন ওয়ার্ন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া