adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাওনা টাকার জন্য চট্টগ্রামে শিশু অপহরণ – অতঃপর উদ্ধার

bakalia-30-05-2015_82578ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকা থেকে পাওনা টাকা আদায়ের জন্য মো. ফয়সাল (৬) নামে এক শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহরণের ১২ঘণ্টা পর অভিযোগ পেয়ে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।

শনিবার রাত পৌনে ১০টার দিকে নগরীর বন্দর থানার ফ্রিপোর্ট এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, মাত্র ৬ হাজার টাকার জন্য একটি শিশুকে অপহরণ করা হয়েছে এমন অভিযোগ পেয়ে বিকেল ৪টার দিকে একটি অপহরণ মামলা রেকর্ড করি। এরপর অভিযানে নেমে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারী নাছিমা আক্তার শিলাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো বলেন, উদ্ধারের পর শিশুটিকে তার মায়ের কাছে রাখা হয়েছে। এছাড়া এ ঘটনায় দায়েরকৃত মামলায় অপহরণকারী নাছিমা আক্তারকে গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতে প্রেরণ করা হবে।

জানা যায়, একই গার্মেন্টসে কাজ করার সুবাদে বাকলিয়া এলাকার বাসিন্দা কোহিনুর আক্তার ও তুলাতুলী এলাকার বাসিন্দা নাছিমা আক্তার শিলার পরিচয় ঘটে। আর্থিক সমস্যায় পড়ায় ২০১২ সালে নাছিমা আক্তার শিলার কাছ থেকে মাসিক একহাজার টাকা সুদে দশ হাজার টাকা নেয় কোহিনুর আক্তার। এরপর সুদসহ পাওনা টাকার চার হাজার টাকা শোধ করে কোহিনুর। আর্থিক সমস্যা থাকায় সম্প্রতি নাছিমা আক্তারের টাকা দিতে ব্যর্থ হন কোহিনুর। এর জের ধরে পাওনা টাকা আদায়ে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মাহফুজের কলোনী এলাকা থেকে কোহিনুরের শিশু পুত্র মো. ফয়সালকে (৬) অপহরণ করে নিয়ে যায় নাছিমা আক্তার শিলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া