adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ আগস্টের আগে সাকিবের শাস্তি কমাবে বিসিবি

নিজস্ব প্রতিবেদক : সাকিব ভক্তদের জন্য সুখবর। এক সপ্তাহের মধ্যে সাকিবের শাস্তি কমবে। ঈদের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ইঙ্গিত দিয়েছিলেন সাকিবের শাস্তি কমবে। আগামী সপ্তাহের মধ্যেই সাকিব আল হাসানের শাস্তি কমানোর সিদ্ধান্ত নিবে বিসিবি। মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে বোর্ড সভাপতি এমন কথা বলেন। বিকেলে ধানমণ্ডির আবাহনী ক্লাবে শেখ কামালের ৬৫তম জš§বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল শেষে পাপন বলেন, ‘আমরা আগেই বলেছিলাম ঈদের পরে সাকিবের শাস্তি কমানোর বিষয়ে সিদ্ধান্ত হবে। যেহেতু বিসিবির সিইও ৮ তারিখে দেশে ফিরবে। তাই সেদিনই বোর্ড মিটিং হতে পারে। এটা নিয়ে আলোচনা হয়েছে। যেহেতু সাকিব ওয়েস্ট ইন্ডিজ সিরিজে থাকছে না তাই এটা নিয়ে তাড়াহুড়া করার কিছু নেই। দু’এক দিন পরে বোর্ড মিটিং হলে কোনো সমস্য হবে না।
তিনি আরো বলেন, ‘যেহেতু সাকিব শাস্তি কমানোর আপিল করেছে। তাছাড়া সাকিবের বর্তমান ব্যবহারে বিসিবি খুশি। তাই বিসিসির এখন বিবেচনার বিষয় হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ সফরের পরে আরও দু’টি সিরিজ আছে, একটি (আগামী মাসে) এশিয়ান গেমস অন্যটি ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ। সে দু’টি সিরিজে সাকিব যাতে খেলতে পারে সে বিষয়েই মিটিংয়ে সিদ্ধান্ত হবে।’
১০ অক্টোবর থেকে লিগ শুরুর কথা রয়েছে। পুলের খেলোয়াড়দের দল বদল হবে ১০ ও ১১ অগাস্ট। প্রিমিয়ার লিগে দলবদলের বিষয় ও সাকিব কবে খেলতে পারবেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘প্রিমিয়ার লিগে তার খেলার সম্ভাবনা রয়েছে। সাকিব যদি জিম্বাবুয়ে সিরিজে খেলে তাহলে প্রিমিয়ার লিগও খেলতে পারবে। তবে এসব বিষয়ে বোর্ডের মিটিংয়েই সিদ্ধান্ত হবে। বোর্ডের মিটিং ছাড়া এ বিষয়ে বলা যাবে না। সব মিলে আগামী ১৫ তারিখের মধ্যে সাকিবের বিষয়ে একটা সিদ্ধান্ত আসবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া