adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, ৩ বন্ধু নিহত

ডেস্ক রিপাের্ট : বাগেরহাটের মোংলায় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা লেগে ৩ বন্ধু নিহত হয়েছেন। বুধবার (৯ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে মোংলা উপজেলার মৌখালি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, চাঁদপাই মেলা থেকে বায়জিদ, জাকারিয়া ও সাকিব নামের ওই তিন বন্ধু বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার চাঁদপাই ইউনিয়নের মৌখালি ব্রিজের কাছাকাছি এলাকায় আসলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে এবং পাশের চিংড়ি খামারে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতরা হলেন মোংলা পৌর শহরের ১নং ওয়ার্ডের মোর্শেদ সড়কের বাসিন্দা জাহাঙ্গির হোসেনের ছেলে বায়জিদ হোসেন (২৩), একই এলাকার আ. কুদ্দুসের ছেলে জাকারিয়া (২২) এবং জেলার মোড়েলগঞ্জ উপজেলার মো. আসাদের ছেলে মো. সাকিব (২৩)। নিহত বায়জিদ ও সাকিব সম্পর্কে মামাতো ফুফাতো ভাই এবং জাকারিয়া তাদের বন্ধু ছিল।

মোংলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসিফ ইকবাল জানান, রাত সাড়ে বারোটার দিকে চাঁদপাই ইউনিয়নের মৌখালি ব্রিজের কাছাকাছি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন রাস্তার পাশে চিংড়ি খামারে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া