adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সালাউদ্দিনকে কীভাবে শিলংয়ে ফেলে রাখা হলো, বাংলার মানুষ জানতে চায়’

news_imgনিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভি.সি প্রফেসর ড.এমাজউদ্দীন আহমেদ বলেছেন, সালাউদ্দিনের মত একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদকে কিভাবে শিলংয়ে ফেলে রাখা হয়েছে,তার মূল তথ্য বাংলার ১৬ কোটি মানুষ জানতে চায়। কিন্তু এখন যদি তা চেপে রাখা হয় ভবিষ্যতে কখনও ক্ষমা করবে না। তার কিছু হলে সরকার দায়ী।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ আয়োজিত ‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চার্জশীট প্রত্যাহার এবং জাতীয় নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তির দাবিতে’এক প্রতিবাদী যুব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এমাজউদ্দীন বলেন, সালাউদ্দিন আহমেদকে কিভাবে তুলে নিয়ে যাওয়া হয়েছে কিভাবে তিনি শিলংয়ে পৌঁছেছেন কোথায় তাকে ফেলে রাখা হয়েছিল সব বিষয়গুলো বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে জাতির কাছে তুলে ধরা জরুরি। আর সরকার সেটা না করে যে খেলা খেলছে তা অবাস্তব অকল্পনীয়।

তিনি আরও বলেন, সরকার দলীয় অনেক মন্ত্রীরা বলছে সালাহউদ্দিন আহমেদ নাকি নিজেই পালিয়েছেন, এগুলো কোন কথা নয়, এ গুলো হল কুকথা। তিনি কেন লুকিয়ে থাকবেন কি হয়েছে তার।

সরকাররের উদ্দেশে তিনি বলেন, এখনো সময় আছে খালেদা জিয়া বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চার্জশীট প্রত্যাহার করুন। কোন সভ্য সমাজ এই মিথ্যাচার পছন্দ করবে না।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহর সভাপতিত্বে প্রতিবাদী যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন,বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আজম খাঁন, ব্যারিষ্টার পারভেজ আহমেদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া