adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫১ বছর বয়সেও বাংলাদেশের জার্সি পরতে প্রস্তুত সুজন

স্পাের্টস ডেস্ক : বাংলাদেশের জার্সিতে খেলা কতটা আনন্দের সেটা এখনকার ক্রিকেটাররা হয়তো বুঝতে পারেন না। হয়তো অনেকে অনেক সময় সুযোগ থাকা সত্ত্বেও নিজেকে খেলা থেকে আড়াল করতে চান। তাই মনে অনেকটা আক্ষেপ থেকে যায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের। ৫১ বয়সী বয়সেও নাকি জাতীয় দলের জার্সিতে খেলার মন চায় সাবেক এই বাংলাদেশি ক্রিকেটারের।

টিভিসির একটি শ্যুটিংয়ে অংশ নিতে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে রবিবার রাতে নিজের মানষিক ও শারীরিক অবস্থা ভালো নেই বলে মন্তব্য করেছিলেন সাকিব। সামনের দিনগুলোতে পুরোদমে খেলা চালিয়ে যাওয়ার কারণে বিশ্রামে থাকতে চেয়েছেন।

এর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডে(বিসিবি) অনেকটা অস্থিরতার সৃষ্টি হয়েছে। বিসিবি বস নাজমুল হাসান পাপন যেমন ক্ষেপেছেন, তেমনি খারাপ লেগেছে খালেদ মাহমুদ সুজনেরও। মঙ্গলবার সাংবাদিকদের সামনে অনেকটা রেগে কিংবা অভিমান বিভিন্ন কথাই বলেছেন তিনি।

এক পর্যায়ে সুজন বলেন, ‘কখন খেলবেন আর কখন খেলবেন না- এটা আসলে মনের ব্যাপার। আমার তো এখনও ইচ্ছা করে বাংলাদেশের জার্সি পরে খেলি। আমি ৫১। দেখেন ওরা তো গ্রোনআপ। অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারকে আপনি জোর করতে পারেন। কিন্তু ওদের কি জোর করা যাবে?’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া