adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাড়া করা স্বামী নিয়ে মুখ খুললেন লিউড অভিনেত্রী রাখি!

বিনােদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। যার নামের সঙ্গেই তুমুল বিতর্ক। কয়েক দিন পর পরই তাকে ঘিরে আলোচনা-সমালোচনা চলেই। এবার ফের বিতর্কে জড়ালেন তিনি তার স্বামী রীতেশকে নিয়ে।

সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটে শো ‘বিগ বস’র ১৫তম সিজনের একটি পর্বে রাখি তার স্বামীকে নিয়ে হাজির হয়েছিলেন মঞ্চে। সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তিনি। তবে শো শেষ হবার পরপরই রাখি নাকি যেকোন জায়গাতে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছেন। আর এমনটা করাতেই বিপত্তি ঘটেছে। তাদের সম্পর্ক নিয়ে উঁকি দিচ্ছে নতুন মোড়।

আর এটা নিয়ে যখন বিতর্ক চলছে ঠিক তখনই মুখ খুললেন রাখি। স্বামীকে নিয়ে গণমাধ্যমে দেওয়া এক মন্তব্যে তিনি বলেন, আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে তেমন কিছু বলার নেই।‘বিগ বস’ শো শেষ করে এখন আমরা খুব ভালো বন্ধু হিসেবে আছি। আমাদের কিছু আইনি জটিলতা রয়েছে। সেগুলো সম্পন্ন হলে বিস্তারিত বলতে পারব। এখন সে গুলো নিয়েই রীতেশ ও আমি ব্যস্ত।

এদিকে আরও জানা যায় ‘বিগ বস’ শোতে যেদিন রাখি তার স্বামীকে নিয়ে গিয়েছিলেন সেদিন সালমান খান রাখিকে প্রশ্ন করেছিলেন সত্যিই কি রীতেশ তোমার স্বামী নাকি ভাড়া করে নিয়ে এসেছো? এরপর থেকেই মূলত বিতর্ক শুরু হয়।

এমন প্রশ্নের উত্তরে রাখি বলেন, ‘এই কথাটা এখন আমি সবাইকেই বলতে শুনছি মিডিয়াতে। এসব নিয়ে আমি আবার মাথা ঘামাই না। যার মনে যা যাচ্ছে তাই বলুন। আমি কাউকে এ বিষয়ে বেশি কিছু বলব না। যদি ভাড়া করে এনেই থাকি, তাহলে ভালো করেছি, বেশ করেছি। আর তাতে কি হয়েছে? আমরা অপেক্ষায় আছি ভালো দিনের।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া