adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানিদের কাছে রোহিত ভারতের ইনজামাম, বললেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক : অনেক বছর হয়ে গেছে মাঠে নেই ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ। তার জন্য দায়ী, প্রতিবেশী দুই দেশের মধ্যকার রাজনৈতিক অস্থিরতা। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ঐতিহাসিক অ্যাশেজের মতন ক্রিকেট বিশ্বের আরেক উত্তেজনাকর লড়াই ভারত-পাকিস্তান সিরিজ। কিন্তু প্রায় এক যুগেরও বেশি, আয়োজন হয় না এশিয়ার দুই পরাশক্তির মধ্যকার সিরিজ।

সাম্প্রতিক সময়ে, ভারত-পাকিস্তানের যা একটু দেখা-সাক্ষাৎ হয় আন্তর্জাতিক টুর্নামেন্টে। এবারও যেমন টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই চিরশত্রুর।

রোববার (২৪ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় ম্যাচটি নিয়ে ইতিমধ্যে শুরু হয়ে গেছে আলোচনা-কথার লড়াই। দুই দেশে সমর্থক, সাবেক ক্রিকেটার থেকে অনেক ক্রিকেট বিশেষজ্ঞ ইতিমধ্যে কথার ঝড় তুলছেন আলোচনার টেবিলে। বিশ্বকাপের অন্যতম এই আকর্ষণের আগে আলোচনা হওয়াই যেন স্বাভাবিক।

পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার এমনিতে বেশ সরগরম থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারত-পাকিস্তান ম্যাচের আগে নতুন এক ‘তথ্য’ও দিলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। টিম ইন্ডিয়ার প্রশংসা করার পাশাপাশি শোয়েব আখতার জানালেন, ভারতের হার্ড-হিটার ব্যাটার রোহিত শর্মা পাকিস্তানিদের কাছে ইনজামাম-উল-হক।

বিশ্বের সবচেয়ে দ্রুতগতির পেসার ৪৬ বছর বয়সী তারকা জানান, টিম ইন্ডিয়া যে ক্রিকেটারদের তৈরি করেছে তার জন্য ভারতের ক্রিকেটকে প্রশংসা করেন পাকিস্তানিরা। তিনি আরও জানান, পাকিস্তানের ক্রিকেট সমর্থকেরা বিরাট কোহলির প্রশংসা করেন এবং ভারতীয় ক্রিকেটার রোহিতকে তারা ইনজামান মনে করেন। ভারতীয় অধিনায়কের চেয়েও এগিয়ে রাখেন রোহিতকে। – ক্রিকেট পাকিস্তান,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া