adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রনায়ক নিরব ই-কমার্সের চাকরি ছাড়লেন

বিনােদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব। অভিনয়ে বড় পর্দায় নিজেকে মেলে ধরেছেন তিনি। বর্তমানে বেশ সরব। তবে অভিনয়ের পাশাপাশি গত ১ আগস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম ‘শ্রেষ্ঠ’র জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। তবে দুই মাস প্রতিষ্ঠানটিতে চাকরির পর তা ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন নিরব।

কেন ছাড়লেন চাকরি? এমন প্রশ্নে নিবর মঙ্গলবার (১২ অক্টোবর) জানিয়েছেন, “চাকরিটা আমি আর করছি না। ইতোমধ্যেই ছেড়ে দিয়েছি। কারণ হিসেবে যদি বলতেই হয়, তাহলেঅ বলব, এখন থেকে শুধু অভিনয়েই মনোযোগ দিচ্ছি। হাতে অনেক গুলো সিনেমার স্ক্রিপ্ট। পাশাপাশি নিজের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে। তাছাড়া বর্তমানে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতি জনসাধারণের বিরুপ ধারণা হওয়াতেও এমনটা সিদ্ধান্ত নিয়েছি। এর বাইরে আপাতত কিছু বলতে চাচ্ছি না।”

নিরব আরও জানান, ‘সম্প্রতি আমি বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাগুলো শুটিং টানা চলবে। পাশাপাশ মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর প্রচার-প্রমোশনেও সময় দিতে হবে। তাই চাকরি কন্টিনিউ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। সে কারণেই নিজ থেকে ছেড়ে দিয়েছি।’

গত ১ অক্টোবর সারাদেশে মুক্তি পায় নিরব অভিনীত চলচ্চিত্র ‘চোখ’। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় এই চলচ্চিত্রটিতে নিরবের বিপরীতে আরও অভিনয় করেছেন বুবলী, জিয়াউল রোশান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া