adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সকাল ১০টায় শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : ১৬টি পদের জন্য লড়াই করবেন ২৪ জন প্রার্থী। চার বছর মেয়াদে ২৫ পরিচালকের মধ্যে দুজন সরাসরি জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত। বাকি ২৩ জনের মধ্যে সাতজন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাই তাদের ভোটের যুদ্ধে অংশ নিতে হচ্ছে না।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ের বোর্ডরুমে বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ক্লাব ক্যাটাগরিতে কিছুটা জমজমাট লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। সবচেয়ে বেশি ১২ পরিচালকের বিপরীতে এখানে আছেন ১৬ প্রার্থী।

জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে আহমেদ সাজ্জাদুল আলম ও জালাল ইউনুস পরিচালক নির্বাচিত হয়েছেন। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী (সিলেট বিভাগ), অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ) ও আলমগীর খান আলো (বরিশাল বিভাগ)।

করোনার কারণে অনেক কাউন্সিলর সরাসরি ভোট দিতে আগ্রহী নন। ৬৬ জন পোস্টাল ব্যালট এবং আটজন ই-ব্যালটে ভোট দেওয়ার সুযোগ চেয়েছেন। তাদের মধ্যে নির্বাচন কমিশন ৫৬ কাউন্সিলরকে সুযোগটা দিয়েছে। ভোট গণনা শেষে রাতে প্রাথমিক ফল ঘোষণা করবে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) চূড়ান্ত ফল ঘোষণা করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া