adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধান বোঝাই ট্রলি উল্টে নিহত ৭

ডেস্ক রিপাের্ট : উত্তরের জেলা চাঁপাইনবাবগঞ্জের সিবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে অন্তত ৭ জনের মৃত্যু হয়েছে। মৃতরা সবাই কৃষক। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাগে ৪টার দিকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার-সোনাপুর এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু , একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম, আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম ও লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন সাংবাদিকদের জানান, ‘বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ট্রলিতে করে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার-সোনাপুর এলাকার ভাঙাব্রিজে পৌঁছালে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭ কৃষক মারা যান।’

খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া