adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তীর পরীমণিকে নিয়ে মুখ খুললেন

বিনােদন ডেস্ক : সম্প্রতি জামিনে কারামুক্ত হয়ে বাসায় ফিরেছেন আলোচিত নায়িকা পরীমণি। মুক্তির পর পরী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তীর ‘এত সাহস কার’ গানটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন-নিজের উপর বিশ্বাস রাখুন।

ভারতীয় সংবাদ মাধ্যমের কাছ থেকে বিষয়টি শোনার পর নচিকেতা বলেছেন, ব্যক্তিগতভাবে পরীমণিকে আমার ভালো লাগে। ভীষণ সাহসী। যেটা বলা উচিত সেটা সবার সামনে বলার ক্ষমতা রাখেন। তার দেশের পুঁজিবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন। যা খুব সহজ নয়। যা করছেন বেশ করছেন।

ঢাকা বোট ক্লাব বিতর্কের পর মাদক মামলায় ২৭ দিনের কারাবাসে মানসিকভাবে বিধ্বস্ত পরীমণি। তবুও তিনি লড়ছেন। তার সেই লড়াইয়ের নেপথ্য শক্তি, দাদু শামসুল হক গাজির লেখা একটি চিঠি এবং নচিকেতার গান। যে গানে শিল্পী বলেছেন, ‘তোমার মন খারাপের কারণটা কে, এত সাহস কার?…. তাকে আকাশ থেকে এই মাটিতে নামানো দরকার।’

ইতোমধ্যেই পরীমণির এই পোস্ট দেখেছেন হাজার হাজার নেটিজেন। সেই প্রসঙ্গে নচিকেতা বলেছেন, আমি জানি পরীমণি আমার গান শোনেন। পছন্দও করেন। আমি ওর অনুপ্রেরণা জেনে ভালো লাগছে। সবার বোঝা উচিত, অভিনেত্রীরও ‘না’ বলার অধিকার আছে। সেই ‘না’ উচ্চারণ করেই তিনি আজ এত বিপাকে। এটা ওর দোষ নয়। সমাজের দোষ। একই সঙ্গে তিনি দুষেছেন গণমাধ্যমকেও। নচিকেতার অভিযোগ, সমাজের মতোই এক চক্ষু সংবাদমাধ্যমও। কেচ্ছার গন্ধ পেয়ে নড়ে বসেছে। অভিনেত্রীর হয়ে ক’জন মুখ খুলছে? নচিকেতার আরও আক্ষেপ, সমাজের এই ধারা সব জায়গাতেই সমান। শুধু বাংলাদেশ নয়, ভারতের ছবিও এক।

পরীমণিকে নচিকেতা চক্রবর্তী খোলা বার্তায় আরও জানান, ‘আপনাকে পূর্ণ সমর্থন জানাই। সব সময় পাশে আছি।’
উল্লেখ্য, সোমবার (৬ সেপ্টেম্বর) ফেসবুকের এক পোস্টে পরীমণি লিখেছেন, দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া