adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়াসিম আকরামও পিসিবির চেয়ারম্যান হতে চেয়েছিলেন, ইমরান খান বেছে নিলেন রমিজকে

স্পোর্টস ডেস্ক :পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা সে দেশের ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হতে চলেছেন। পাকিস্তান প্রধানমন্ত্রী ও দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের কাছ থেকে ইতোমধ্যে সবুজ সংকেতও পেয়ে গেছেন তিনি। এদিকে পিসিবি চেয়ারম্যান হতে আগ্রহী ছিলেন কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরামও। কিন্তু ইমরান খান তার ব্যাপারে নেতিবাচক ছিলেন।

এহসান মানির উত্তরসূরি হিসেবে ওয়াসিম আকরামই ফেভারিট ছিলেন বলে খবর। পিসিবির এক সূত্র এ প্রসঙ্গে বলেছেন, এটা সত্যি যে, ওয়াসিম আকরামের নাম পিসিবি চেয়ারম্যানের পদে বিবেচনা করা হচ্ছিল। ওয়াসিম নিজেও আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে প্রধানমন্ত্রী ইমরান খান জানান রামিজ রাজাকে বেছে নেওয়াই যথাযথ হবে, যেহেতু তিনি অতীতের কোনো বোঝা বয়ে বেড়াবেন না।

অতীতে ওয়াসিম আকরামের বিরুদ্ধে ওঠা ম্যাচ গড়াপেটার অভিযোগই এ ক্ষেত্রে তার পিসিবি চেয়ারম্যান হওয়ার পথে অন্তরায় হয়ে দাঁড়ায়। ৯০-এর দশকের পাকিস্তান ক্রিকেটারদের বিরুদ্ধে ওঠা গড়াপেটার অভিযোগের কেন্দ্রে ছিল ওয়াসিম আকরামের নাম। ২০০০ সালে গড়াপেটার তদন্তকারী কমিটির সঙ্গে সহযোগিতা না করার অভিযোগও রয়েছে আকরামের বিরুদ্ধে। আকরাম আপাতত পিসিবির ক্রিকেট কমিটির অন্যতম সদস্য। সেই সঙ্গে তিনি পিএসএলে করাচি কিংস ফ্র্যাঞ্চাইজির ডিরেক্টর অফ ক্রিকেটের ভূমিকাও পালন করছেন। – ক্রিকেট পাকিস্তান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া